শুক্রবার, সেপ্টেম্বর ২১, ২০১৮, ৮:৪৮:৫৯ অপরাহ্ণ
Home » অন্যান্য » ৪৮ঘন্টা সময়ের মধ্যে বিএফইউজের নির্বাচন দেওয়ার দাবি

৪৮ঘন্টা সময়ের মধ্যে বিএফইউজের নির্বাচন দেওয়ার দাবি

আপন বাবু :
আমাদের এই অনাকাঙ্খিত চক্রান্তকারি জয়ি হবে না। আমরা জয়ই হবো আজ পর্যন্ত দশ জন আইনজীবি প্রায় সাত দিন ধরে অনেক পরিশ্রম করে যাচ্ছে শুধু নির্বাচনের আশায়।বি এফ ইউজের সিনিয়র সভাপতি ফারুক সাবান এর প্যানেল থেকে বলেন চট্রগ্রামের এক সাংবাদিকের মেয়েকে ভুল চিকিৎসায় মেরে ফেলা হয়। তার প্রতিবাদও আমরা করেছি এবং বি এফ ইউজে নির্বাচন করার জন্য আদালতে ঘুরা ঘুরি করেছি তাও সফল হয়েছি। তাই আমরা দুইদিকেই সফল।

তিনি আরো জানান আমরা আড়াইমাস যাবত অনেক পরিশ্রম করে আসছি। তবে কোন মিথ্য চারিদের রেহাই দিব না। কোন সৌরাচারি দের আশ্রয় দিব না। তবে আমরা নির্বাচনে আবার ভাই ভাই এক হয়ে যাওয়ার মত প্রকাশ করেন। আগামি নির্বাচনে প্রমান করে সকল সংবাদিকদের পক্ষে লড়াই করবো।তবে সব কিছু ঠিক ঠাক আছে বলেই আমরা জয়ই হয়েছি।

এদিকে বি এফ ইউজে নির্বাচনে ফারুক সাবান দিপ প্যানেলের সিনিয়র সাধারন সম্পাদক বলেন আদালতের রায়েই এই নির্বাচন হবে।আমি যে পরিশ্রম করে বা সকল সাংবাদিকদের জন্য এই সংগঠনের জন্য দিন রাত পরিশ্রম করেছি তা সফল হবেই আল্লাহর রহমতে।

আমরা চাই নির্বাচন নিয়ে আর যাতে কোন ষড়যন্ত্র না হয়। আমরা নির্বাচন কমিশনে কাছে ৪৮ঘন্টার মধ্যে নির্বাচন চাই। যদি কোন ভাবে দেওয়া না হয় তাহলে এর থেকেও কঠোর হবো বলে মনে করেন। তিনি আরো বলেন বি এফ ইউজে নির্বাচনে যারা ষড়যন্ত্র করেছে তাদেরকে রেহাই দিব না। তবে সকলের ভোট অধিকার কাম্য।

আপনাদের মাঝে এক সচেতন সাংবাদিক হিসেবে আমার যে মুহুত্তের বিজয়ের দিন ছিনিয়ে নেওয়া হয়েছে তা যুক্তি সংগত না । যদি কোন অপশক্তি আমাদের গ্রাস করতে চায় তা আমরা করতে দিব না ইনশাল্লা।তবে ফারুক সাবান দিপে জন্য ব্যক্তিগত ভাবে শুভেচ্ছা বিনিময় করেন।

৪৮ঘন্টর মধ্যে নির্বাচন যেন দেয় তা নিয়ে নির্বাচন কমিশনের কাছে দাবি জানান।তবে এই সংগঠনটি যেন সুষ্ঠ সুন্দর করে নির্বাচন অনুষ্টিত হয় এই প্রত্যাশা ব্যাক্ত করেন সকল সদস্যদের জন্য।সেখানে উপস্থিত ছিলেন আসাদ্দুর জামান আসাদ আবুল কালাম আজাদ আহসান নবীন সমিরন নির্বাচন চেয়ে শুভেচ্ছা বিনিময় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *