বৃহস্পতিবার, নভেম্বর ১৫, ২০১৮, ১০:৩৬:৪৪ অপরাহ্ণ
Home » অন্যান্য » ৩৬ বছর পর অফিসের গাড়ি পেলেন মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার

৩৬ বছর পর অফিসের গাড়ি পেলেন মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার

মীর আনোয়ার হোসেন টুটুল, স্টাফ রিপোর্টারঃ-
উপজেলা প্রতিষ্ঠিত হওয়ার ৩৬ বছর পর(তিন যুগ পর) অফিসের গাড়ি পেলেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার(ভুমি) অফিস।ভারতের বিখ্যাত কোম্পানী প্রগতির তৈরী এল-২০০ মডেলের সাদা রংয়ের এই গাড়িটির মুল্য প্রায় ২২ লাখ টাকা।অফিসের গাড়ি না থাকায় দীর্ঘ দিন ধরে দুর্ভোগের শিকার হয়ে আসছিল মির্জাপুর উপজেলা ভুমি অফিস।দীর্ঘ দিনের দাবী পুরন হওয়ায় সরকারের কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন উপজেলা ভুমি অফিসের কর্মকর্তা-কর্মচারীগন।আজ রবিবার মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আজগর হোসেন অফিসের নতুন গাড়ি পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।
জানা গেছে, ১৯৮২ সালে প্রতিষ্ঠিত হয় মির্জাপুর উপজেলা।উপজেলা প্রতিষ্ঠার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা একটি গাড়ি(জিপ) পান।উপজেলা পর্যায়ের অন্য কোন অধিদপ্তরের কর্মকর্তাগন কোন গাড়ি সুবিধা পাননি।উপজেলা সহকারী কমিশনার(ভুমি) অফিসের অধিনে একটি পৌরসভা ও ১৪ ইউনিয়নে সহকারী ভুমি অফিসারদের অফিস রয়েছে।একটি গাড়ির অভাবে অফিস দেখাশোনা ও বিভিন্ন মোবাইল কোর্ট পরিচালনা করা সহকারী কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটদের চরম দুর্ভোগের শিকার হতে হতো বলে জানা গেছে।তাদের দাবীর প্রেক্ষিতে দীর্ঘ ৩৬ বছর পর অর্থাৎ তিন যুগ পর অবশেষে ভুমি মন্ত্রনালয় তাদের দাবী পুরন করেছেন।
এ ব্যাপারে মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজগর হোসেন বলেন, ভুমি মন্ত্রনালয় সারা দেশে ২২৫ টি সহকারী কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটদের কাছে গত সোমবার(১৫ অক্টোবর) একটি করে গাড়ি উপহার দিয়েছেন।পর্যায়ক্রমে প্রতিটি উপজেলা সহকারী কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেদের একটি করে গাড়ি উপহার দিবেন।একটি গাড়ি পাওয়ায় ভুমি অফিসের কর্মকর্তা-কর্মচারীদের কাজের ক্ষেত্রে তাদের গতি আরও বাড়বে এবং জনগন আরও বেশী করে সেবা পাবেন বলে তিনি জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *