বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮, ৫:৪৩:১৭ অপরাহ্ণ
Home » সারাদেশ » চট্টগ্রাম » হাটহাজারীতে হত্যা মামলার এক আসামী আটক

হাটহাজারীতে হত্যা মামলার এক আসামী আটক

মোঃ আতাউর রহমান মিয়া,হাটহাজারী(চট্টগ্রাম)সংবাদদাতাঃ
হাটহাজারীতে হত্যা মামলায় একজনকে আটক করেছে মডেল থানা পুলিশ। বুধবার ০৭ মার্চ হত্যাকান্ডের দুই দিন পর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সোহেল হত্যা মামলায় শাহেদ(১৭) নামের এ আসামীকে আটক করা হয়।

সূত্রে জানা যায়, গত ৫ই মার্চ সোমবার বিকালে চারটার সময় উপজেলা মেডিকেল গেইট ফজু তালুকদার বাড়ীর সামনে ”পাওয়ার বয়েজ” নামের একটি গ্রæপের কতিপয় সদস্যের নিক্ষেপ করা ইটের আঘাতে উপজেলার চন্দ্রপুর গ্রামের কাঠ মিস্ত্রি মানিকের নতুন বাড়ীর নুর মোহাম্মদ মানিক মিস্ত্রির ছেলে সোহেল গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত ডাক্তার চমেক হাসপাতালে প্রেরণ করলে চমেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার সোহেল রানা(২৩)কে মৃত ঘোষণা করে। এদিকে নিহতের বাবা বুধবার ০৭ মার্চ মডেল থানায় ১৪ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করে। যার নাম্বার ০৮/০৭/০৩/১৮ ইং। মামলা দায়ের করার পরেই অভিযুক্তদের আটক করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মামলার দুই নং আসামী শাহেদকে আটক করে।

উল্লেখ্য, মঙ্গলবার ৬ মার্চ বাদে আছর নিহতের ময়নাতদন্ত শেষে গ্রামের বাড়ীতে জানাযা নামাযের পর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
নিহতের বাবা জানান, ময়নাতদন্ত শেষে দাফন কাজ শেষ করে মডেল থানায় আমার একমাত্র ছেলে হত্যাকারীদের নামে মামলা করেছি। আমি আমার ছেলে হত্যার উপযুক্ত বিচার চাই।

মডেল থানার ওসি বেলাল উদ্দীন জাহাঙ্গীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাকী আসামীদের আটক করতে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *