শুক্রবার, ফেব্রুয়ারি ২২, ২০১৯, ৬:১২:১০ অপরাহ্ণ
Home » অন্যান্য » সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের সভাপতি হওয়ায় মির্জাপুরে একাব্বর হোসেন এমপিকে অভিনন্দন

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয়ের সভাপতি হওয়ায় মির্জাপুরে একাব্বর হোসেন এমপিকে অভিনন্দন

মীর আনোয়ার হোসেন টুটুল, স্টাফ রিপোর্টারঃ-
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির দ্বিতীয় বারের মত সভাপতি নির্বাচিত হয়েছেন টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো. একাব্বর হোসেন। দশম জাতীয় সংসদ নির্বাচনেও তিনি এই মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির ছিলেন।গতকাল রবিবার সংসদ অধিবেশনে স্পিকার শিরিন শারমিন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় স্পর্কিত সংসদীয় কমিটির সভাপতির পদে বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো. একাব্বর হোসেন এমপির নাম প্রস্তাব করলে উপস্থিত সংসদ সদস্যদের কণ্ঠ ভোটে প্রস্তাবটি পাশ হয়।এই সংবাদটি বিভিন্ন গনমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরার পর থেকেই মির্জাপুরবাসী একাব্বর হোসেন এমপিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।
জানা গেছে, বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো. একাব্বর হোসেন ২০০১, ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালের মহান জাতীয় সংসদ নির্বাচনে একটানা চারবার বিপুল ভোটে টাঙ্গাইল-৭ মির্জাপুর আসন থেকে এমপি নির্বাচিত হন।তিনি ঢাকা বিশ^বিদ্যালয়ের অর্থনীতি বিভাগের একজন মেধাবী ছাত্র ছিলেন।তিনি ঢাকা বিশ^বিদ্যালয়ের মহসীন হলের ছাত্র সংসদের ছাত্রলীগের সাধারন সম্পাদক ছিলেন।একজন সহজ সরল ও সাদা মনের মানুষ একাব্বর হোসেন মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের টানা কয়েকবার সভাপতির দায়িত্ব পালন করছেন।দশম জাতীয় সংসদ নির্বাচনেও তিনি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির দায়িত্ব অত্যান্ত সুনামের সহিত পালন করেছেন।
এদিকে দ্বিতীয় বারের মত একই মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির দায়িত্ব পাওয়ায় উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদসহ মির্জাপুরের সর্বস্তরের মানুষ বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো. একাব্বর হোসেন এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *