শনিবার, জুন ২৩, ২০১৮, ১২:৩৮:৪৩ অপরাহ্ণ
Home » খেলাধুলা » স্পিন ছেড়ে মিডিয়াম পেসার অশ্বিন (ভিডিও)

স্পিন ছেড়ে মিডিয়াম পেসার অশ্বিন (ভিডিও)

স্পোর্টস ডেস্ক:

বিশ্বের সেরা স্পিনারদের মধ্যে প্রথম দিকেই থাকবে রবিচন্দ্রন অশ্বিনের নাম। অশ্বিনের স্পিন এবং তার নানাবিধ বৈচিত্র বারবার বিপদে ফেলেছে ব্যাটসম্যানদের।কিন্তু যদি এমনটা হয় যে স্পিন ছেড়ে, মিডিয়াম পেস বোলিং করছেন ভারতীয় দলের এই তারকা স্পিনার, তা হলে বিষয়টা কেমন হয়? শুনতে অবাক লাগলেও এমটাই হয়েছে ভারতীয় দলের প্র্যাক্টিসে। ১৩ জানুয়ারি সেঞ্চুরিয়ানে দ্বিতীয় টেস্টে নামার আগে অনুশীলন করছিল ভারতীয় দল। সেখানেই হঠাৎ মিডিয়াম পেসারের ভূমিকায় অবতীর্ণ হন অশ্বিন।

পেসার অশ্বিনের একটি ভিডিও ইনস্টাগ্রামে আপলোড করা হয়েছে ভারতীয় দলের পক্ষ থেকে। কেপটাউন টেস্টে দক্ষিণ আফ্রিকার সবুজ উইকেটে দুই দলের পেসাররাই বিপদে ফেলেছিলেন প্রতিপক্ষ ব্যাটসম্যানদের। এক দিকে যেমন ফিল্যান্ডার-রাবাডা-মর্কেলদের নিয়ে তৈরি প্রোটিয়া পেস লাইনআপের সামনে নাস্তানাবুদ হতে হয়েছে বিরাট কোহালি অ্যান্ড কোম্পানিকে, তখন শামি-ভুবনেশ্বরদের নিয়ে তৈরি ভারতীয় পেস ব্যাটারিও দুরন্ত পারফরম্যান্স করেছে।

এই টেস্টে প্রথম ইনিংসে দু’টি উইকেট নেন রবিচন্দ্রন অশ্বিন। দ্বিতীয় ইনিংসে মাত্র এক ওভারই করেনতিনি। সমর্থকরা মজা করে বলছেন, আরও উইকেট পাওয়ার জন্যই এ বার স্পিন ছেড়ে হয়তো মিডিয়াম পেসে মনোনিবেশ করছেন অশ্বিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *