বৃহস্পতিবার, অক্টোবর ১৮, ২০১৮, ২:৩৩:২৩ অপরাহ্ণ
Home » সারাদেশ » বরিশাল » স্ত্রীকে নির্যাতন করায় আইনজীবী গ্রেফতার

স্ত্রীকে নির্যাতন করায় আইনজীবী গ্রেফতার

ঝালকাঠি প্রতিনিধি:

যৌতুকের দাবীতে স্ত্রীকে নির্যাতনের অভিযোগে এক আইনজীবীকে গ্রেফতার করেছে ঝালকাঠি থানা পুলিশ।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) সন্ধ্যায় ঝালকাঠি শহরের কলেজ মোড় এলাকার বাসা থেকে শামীম আহম্মেদ খান নামে ওই আইনজীবীকে গ্রেফতার করা হয়। এর আগে বিকালে স্ত্রী শাহিদা বেগম আহত অবস্থায় থানায় এসে মামলা দায়ের করেন স্বামীর নামে।

নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়ের করা মামলার বরাত দিয়ে সদর থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, ২০০৭ সালে ঝালকাঠি পৌরসভার অফিস সহকারী ও সদর উপজেলার রুনসী গ্রামের আব্দুল হামিদের মেয়ে শাহিদা বেগমের সঙ্গে কাঁঠালিয়া উপজেলার জোড়খালি গ্রামের নজরুল ইসলামের ছেলে আইনজীবী শামীম আহম্মেদের বিবাহ হয়। শামীম আহম্মেদ পিরোজপুর জেলা আইনজীবী সমিতির সদস্য এবং মঠবাড়িয়া উপজেলা আদালতে প্রাকটিস করেন। ঝালকাঠি শহরের কলেজ মোড়ে ভাড়া বাসায় বসবাস করতেন শামীম-শাহিদা দম্পতি।

শাহিদার অভিযোগ বিয়ের কিছুদিন পরই যৌতুকের দাবীতে স্বামী তাকে নির্যাতন করা শুরু করে। এতদিন শাহিদা মুখ বুঝে স্বামীর নির্যাতন সহ্য করেছেন। বেশ কয়েকদিন যাবৎ নির্যাতনের মাত্রা বেড়ে যায়।

বৃহস্পতিবার বিকাল তিনটার দিকে দুইলাখ টাকা যৌতুকের দাবীতে শামিম আহম্মেদ শাহিদাকে নির্মমভাবে প্রহার করে। ছোট বোনের সহায়তায় আহত অবস্থায় শাহিদা ঝালকাঠি থানায় এসে এজাহার দায়ের করেন।

আহত শাহিদা বেগম বলেন, আমি নিজের টাকা খরচ করে আমার বেকার স্বামীকে আইনজীবী বানিয়েছি। আইনজীবী হয়ে এখন সে প্রতিনিয়ত আমাকে নির্যাতন করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *