রবিবার, আগস্ট ১৯, ২০১৮, ১২:১৮:৪৫ পূর্বাহ্ণ
Home » অন্যান্য » সৌদি আরবের মর্গে বাবলু’র লাশ বাড়িতে কান্নার মাতম !

সৌদি আরবের মর্গে বাবলু’র লাশ বাড়িতে কান্নার মাতম !

স্টাফ রিপোর্টার,বাঘা :
জীবন-জিবীকার তাড়নায় ৮ মাস পুর্বে ৫ লক্ষ টাকায় প্রবাস জীবন সৌদি আরব পাড়ি জমিয়েছিল বাঘা উপজেলার গোকুলপুর গ্রামের টকবগে যুবক বাবুল ইসলাম। কিন্তু সেখানে পৌছে ভাল কোন কাজ মেলাতে পারেনি সে। কারণ তার ছিলনা-বৈধ ভিসা। অবশেষে হার্ট এ্যাটাক করে গত পাঁচদিন পুর্বে মারা গেছেন তিনি। এখান হতভাগ্য এই প্রবাসীর লাশ কি ভাবে দেশে আনবে – সে চিন্তায় দিশে হারা পরিবার।
বাবলু’র বড় ভাই আশাদুই ইসলাম বাঘা থানা পুলিশকে জানায়, গত ৮ মাস পুর্বে বাঘা উপজেলার তথা কথিত আদম ব্যবসায়ী আমির গাজীর মাধ্যমে ৫ লক্ষ টাকায় তিনি তার ছোট ভাইকে সৌদি আরব পাঠান। কথা ছিল সেখানে গিয়ে একটি কম্পানীতে তার ভাইকে কাজ দেয়া হবে। কিন্তু গত ৮ মাসেও আমির গাজী তাঁর ভাইকে কোন কাজ দিতে পারেনি। এর ফলে মানুষিক চিন্তায় সে দিশেহারা হয়ে পড়ে এবং গত রোববার হার্ট এ্যাটাক করে মারা যায়। বর্তমানে তার মরাদেহ সৌদি আরবের দামমাম শহরের খোরা’র হাসপাতালে রাখা হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।
এদিকে থানায় অভিযোগ দায়েরের পর তথা কথিত আদম ব্যবসায়ী আমির গাজির সাথে তাঁর মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বাবুল ইসলামকে ঢাকায় অবস্থিত এনাম ট্রাভেল্সে এর মাধ্যমে সৌদি আরব পাঠানোর সত্যতা স্বীকার করেন।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি)রেজাউল হাসান বলেন, বাবুল ইসলাম কার মাধ্যমে কি ভাবে বিদেশ গেলো সে হিসেব পরে করা যাবে। এই মুহুর্তে তার লাশ দেশে ফিরিয়ে আনা জরুলী। তিনি এ বিষয়ে বাবলুর পরিবারকে আইনি পরামর্শ দিয়েছেন বলে উল্লেখ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *