সোমবার, নভেম্বর ১৯, ২০১৮, ৮:৩৩:০৮ অপরাহ্ণ
Home » সারাদেশ » সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্য নিহত

সুনামগঞ্জ প্রতিনিধি:

সিলেট সুনামগঞ্জ আঞ্চলিক মহা সড়কের জয়কলস আহসানমারা ব্রিজের পূর্ব পাড়ে কাভার্ট ভ্যানের ধাক্কায় দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এক কনস্টেবল নিহত ও একজন এএসআই আহত হয়েছেন। সোমবার রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় স্থানীয় লোকজন কাভার্ড ভ্যান চালক সুমন হোসেন ও সহকারী রিপন মিয়াকে আটক করে পুলিশে দেয়।

নিহত কনস্টেবল ইমান আলী শ্রীমঙ্গল থানাধীন কুঞ্জবন গ্রামের আব্দুল করিমের ছেলে। আহত এসআই মীর হোসেন ছাগলনাইয়া থানাধীন পূর্ব ছাগলনাইয়া গ্রামের মো. ছাদেক মজুমদারের ছেলে। তারা দীর্ঘদিন ধরে দক্ষিণ সুনামগঞ্জ থানায় কর্মরত ছিলেন।

শ্রীমঙ্গল থানা পুলিশের এএসআই মীর হোসেন (৪২) ও কনস্টেবল ইমান আলী (২৪) দায়িত্ব পালন করার জন্যে মোটর সাইকেল যোগে নোয়াখালী বাজারের উদ্দেশ্যে রওয়ানা দেন। পথিমধ্যে জয়কলস আহসানমারা ব্রিজের পূর্ব পাড়ে পৌঁছালে সুনামগঞ্জ থেকে সিলেটগামী একটি কাভার্ট ভ্যান তাদেরকে ধাক্কা দেয়। এতে এএসআই মীর হোসেনসহ কনস্টেবল ইমান আলী মারাত্মক আহত হন।

গুরুতর আহত ইমান আলীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৯টার দিকে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণ করেন। আহত এএসআই মীর হোসেনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানা ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, সড়ক দুর্ঘটনায় এক পুলিশ কনস্টেবল আহত এবং একজন এএসআই গুরুতর আহত হয়েছেন। কাভার্ড ভ্যান চালক সুমন হোসেন ও হেলপার রিপন মিয়াকে আটক করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *