রবিবার, আগস্ট ১৯, ২০১৮, ১২:১৯:০০ পূর্বাহ্ণ
Home » বিনোদন » সিয়ামের জন্য মায়ের কোলে শিশু

সিয়ামের জন্য মায়ের কোলে শিশু

অনলাইন ডেস্ক

পর্দার নায়ক সিয়াম আহমেদ। পোড়ামন টু ছবিতে অনবদ্য অভিনয়ের জন্য দর্শকদের কাছে এখনও প্রশংসিত হচ্ছেন তিনি। পর্দার বাইরেও নায়কগিরি দেখালেন সদ্য বড় পর্দায় অভিষেক হওয়া সিয়াম। বন্ধুদের সহযোগিতায় মায়ের কোলে ফিরিয়ে দিয়েছেন ইমন নামের এক শিশুকে।

মঙ্গলবার দুপুরে রাজধানীর তিতুমীর কলেজের সামনে জটলা দেখে এগিয়ে যান আবির নামে সিয়ামের এক বন্ধু। তিনি দেখেন, একটি শিশু একা একা কাঁদছে। তার মা বনানীতে কাজ করেন, শুধু এই তথ্যটুকুই দিতে পারে শিশুটি। এরপর শিশুটিকে তার মায়ের কোলে ফিরিয়ে দিতে সিয়াম ও তার বন্ধুরা শিশুটির মাকে খুঁজতে থাকে।সোশ্যাল মিডিয়ায় বিষয়টি জানান তারা।

নিজেদের জিম্মায় শিশুটিকে নেয়ার পর থেকেই তাকে খাবার কিনে দেয়া, নতুন পোশাক কিনে দেয়া এবং যত্ন নেয়া থেকে শুরু করে সবই করেন সিয়াম ও তার বন্ধুরা মিলে। অবশেষে বুধবার নিজেরা খুঁজে না পাওয়ায় পরে বনানী থানায় গিয়ে পুরো ঘটনা পুলিশকে জানান সিয়াম। পুলিশের সহযোগিতায় পরে শিশুটিকে পৌছে দেয়া হয় মায়ের কোলে।

এ প্রসঙ্গে সিয়াম বলেন, ‘ছেলেটির নাম ইমন। তাকে তার মায়ের কোলে ফিরিয়ে দিতে পেরে বেশ আনন্দিত আমরা। এ কাজে বনানী থানার পুলিশের সহযোগিতায় আমরা ভীষণ মুগ্ধ হয়েছি। খুবই অল্প সময়ের মধ্যেই পুলিশের সহযোগিতায় আমরা ইমনকে তার মায়ের কোলে তুলে দিতে পেরেছি। পুলিশ ভাইদের ধন্যবাদ।’

অন্যদিকে রাস্তায় এমন ঘটনা দেখলে এড়িয়ে না গিয়ে তাদের পাশে দাঁড়ানোর জন্য সবার প্রতি অনুরোধ জানিয়েছেন ‘পোড়ামন টু’ ছবির এ নায়ক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *