সোমবার, জুন ১৮, ২০১৮, ১১:৪৯:২৬ পূর্বাহ্ণ
Home » অপরাধ » সিরাজগঞ্জে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত

সিরাজগঞ্জে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত

অনলাইন ডেক্স :
সিরাজগঞ্জে মাদকবিরোধী অভিযানে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শাহীন শেখ (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের ভাষ্য, নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী ছিলেন। গতকাল রোববার দিবাগত রাত পৌনে তিনটার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার রায়পুর রেলস্টেশনের কাছে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

ডিবি পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ২টি গুলি ও ৩০০ পিচ ইয়াবা বড়ি উদ্ধার করেছে। সিরাজগঞ্জ জেলা পুলিশের বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার ও জনসংযোগ কর্মকর্তা আবু ইউসুফ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

আবু ইউসুফ বলেন, বন্দুকযুদ্ধের ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তাঁদের সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

নিহত শাহীন শেখ সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মহল্লার আনোয়ার হোসেনের ছেলে।

আবু ইউসুফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ পৌর এলাকার রায়পুর রেলস্টেশনের কাছে মাদক বেচাকেনা হচ্ছে—এমন সংবাদের ভিত্তিতে সেখানে ডিবি পুলিশের একটি দল অভিযান চালায়। এ সময় মাদক বিক্রেতারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের মধ্যে গুলিবিনিময়ে মাদক বিক্রেতা শাহীন শেখ গুলিবিদ্ধ হয়ে আহত হন। তাঁকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বন্দুকযুদ্ধে ডিবি পুলিশের এএসআই শামীম সরকার, সিপাহী শাহিন ও মানিক চন্দ্র দেব আহত হয়। আবু ইউসুফ জানান, শাহীনের বিরুদ্ধে অস্ত্র, মাদক ও বিশেষ আইনে ২০টি মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন।

উল্লেখ্য, এ নিয়ে সিরাজগঞ্জে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুজন নিহত হওয়ার ঘটনা ঘটল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *