শনিবার, জুলাই ২১, ২০১৮, ৮:০১:০৪ পূর্বাহ্ণ
Home » খেলাধুলা » ‘সালমানের সাজার কথা শুনে আশঙ্কায় আছি’

‘সালমানের সাজার কথা শুনে আশঙ্কায় আছি’

বিনোদন ডেস্ক:

ভারতের রাজস্থান রাজ্যের যোধপুরের একটি আদালত বলিউডের সুপারস্টার সালমান খানকে হিরিণ হত্যা মামলায় ৫ বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছেন। এই আদেশের পর বৃহস্পতিবার থেকে এখন পর্যন্ত তিনি কারাগরে আছেন।

 

সালমনের শাস্তি নিয়ে এরই মধ্যে আলোচনা চলছে ভারত জুড়ে। সাধারণ মানুষ থেকে শুরু করে বলিউডের তারকারা, সালমানের শাস্তি নিয়ে কথা বলছেন।

 

বলিউডের এই ভাইজান খ্যাত তারকার জামিনের আবেদন মামলার শুনানি শনিবার পর্যন্ত স্থগিত হয়ে যাওয়ার পর গ্যালাক্সিতে তার পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বলিউডের একাধিক অভিনয়শিল্পী।

 

মালাইকা অরোরাকেও দেখা গেছে সালমানের বাড়িতে যেতে। এছাড়াও এই নায়কের শাস্তি নিয়ে টুইট করেছেন পাকিস্তানের সাবেক ক্রিকেটার শোয়েব আখতার।

 

তার ভাষ্য জানান, সালমানের সাজার কথা শুনে আশঙ্কায় আছি। কিন্তু ভারতের আদালত সালমানকে যে শাস্তি দিয়েছে, তাকে শ্রদ্ধা জানানো উচিত। কঠিন সময়ে সালমান খানের পরিবার এবং তার ভক্তরা যেন শক্ত মনে লড়াই চালিয়ে যান, সেই আবেদনও করেন এক সময়ের এই তারকা ক্রিকেটার।

 

২০ বছর আগের কৃষ্ণসার হরিণ শিকার মামলায় বৃহস্পতিবার সকালে সালমান খানকে ৫ বছরের কারাদণ্ড দিয়েছেন ভারতের রাজস্থান রাজ্যের যোধপুরের একটি আদালত। পাশাপাশি তাকে ১০ হাজার রুপি জরিমানা করা হয়েছে।

 

তাকে বন্য প্রাণী সংরক্ষণ আইনের ৫১ ধারায় দোষী সাব্যস্ত করা হয়েছে। প্রমাণ না পাওয়ায় এ মামলায় অন্য তিন অভিযুক্ত সাইফ আলী খান, টাবু ও সোনালী বেন্দ্রেকে আদালত বেকসুর খালাস দিয়েছেন।

 

মামলার নথিতে বলা হয়, ১৯৯৮ সালের ১ ও ২ অক্টোবর যোধপুরে ‘হাম সাথ সাথ হ্যায়’ছবির শুটিংয়ের মাঝে আলাদা আলাদা জায়গায় দুটি কৃষ্ণসার হরিণ হত্যা করেন সালমান খান। ওই সময় তার সঙ্গে ছিলেন সাইফ আলী খান, নীলম, টাবু ও সোনালী বেন্দ্রে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *