রবিবার, ফেব্রুয়ারি ১৮, ২০১৮, ৩:১১:৩৯ পূর্বাহ্ণ
Home » সারাদেশ » খুলনা » সাতক্ষীরায় কৃষকদের মাঝে ঋণ বিতর

সাতক্ষীরায় কৃষকদের মাঝে ঋণ বিতর

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরায় অগ্রণী ব্যাংক লিমিটেডের সুন্দরবন শাখার উদ্যোগে ‘প্রকৃত ক্ষুদ্র কৃষক ও বর্গাচাষীদের মধ্যে স্বচ্ছ প্রক্রিয়ায় কৃষিঋণ বিতরণ অনুষ্ঠান-২০১৮’ অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার দুপুরে সুন্দরবন শাখার ব্যবস্থাপক মো. হাফিজ আল আসাদের সভাপতিত্বে শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ ঋণ বিতরণ করা হয়।

 

ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৭নং মুন্সিগঞ্জ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. আকবর হোসেন পাড়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বনশ্রী শিক্ষা নিকেতনের প্রধান শিক্ষক মো. আব্দুল করিম, হরিনগর হাটখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুর রব, ইউপি সদস্য মোস্তফা শেখ, মো. আনারুল ইসলাম। এ ছাড়া ও অনুষ্ঠানে স্থানীয় অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ, কৃষক ও সুধীজন উপস্থিত ছিলেন।

 

সভায় বিভিন্ন বক্তা তাদের বক্তব্যের মাধ্যমে অগ্রণী ব্যাংক লিমিটেড, সুন্দরবন শাখা, সাতক্ষীরা কর্তৃক বিতরণকৃত কৃষি ঋণের বিষয়ে শাখা কর্তৃক গৃহীত বিভিন্ন কর্মপরিকল্পনার ভূয়সী প্রশংসা করেন। কৃষকররা উল্লেখ করেন যে, কৃষি ঋণ পেতে তাদের কোন প্রকার হয়রানির সম্মুখীন হতে হয় না।

 

শাখা ব্যবস্থাপক হাফিজ আল আসাদ কৃষকদের উদ্দেশ্য করে বলেন, পুরাতন ঋণ পরিশোধ করুন, নতুন ঋণ গ্রহণ করুন এবং কৃষকদের যে কোনো প্রয়োজনে তার সাথে সরাসরি যোগাযোগের পরামর্শ দেন।

 

তাছাড়া এ এলাকায় কৃষিঋণের আদায় সন্তোষজনক হওয়ায় তিনি কৃষকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সুন্দরবন শাখার কর্মকর্তা শিবাশীষ সরদার অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *