রবিবার, জুন ১৭, ২০১৮, ৭:২৬:২০ পূর্বাহ্ণ
Home » সারাদেশ » চট্টগ্রাম » সাংবাদিক পলাশের খুনিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

সাংবাদিক পলাশের খুনিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

লক্ষ্মীপুর প্রতিনিধি:

সাংবাদিক শাহ মনির পলাশের খুনিদের গ্রেফতার করে শাস্তির দাবিতে লক্ষ্মীপুর ও রায়পুরে মানববন্ধন করা হয়েছে। শনিবার দুপুরে লক্ষ্মীপুর সরকারি কলেজের শিক্ষার্থীরা ক্যাম্পাস প্রাঙ্গণে মানববন্ধনের আয়োজন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মাইন উদ্দিন পাঠান, সহকারী অধ্যাপক মোহাম্মদ ইউসুফ, হাসিবুল ছিদ্দিক, ইকবাল কবির, প্রধান অফিস সহকারী শাহেদ আজগর, শিক্ষার্থী রাকিবুল হাসান তামিম, মাছুম, আলতাফ ও জুনাইদ আল হাবিব প্রমুখ।

এদিকে বেলা ১১টায় রায়পুর প্রেসক্লাবের উদ্যোগে একই দাবিতে মানববন্ধন কর্মসূচি করা হয়েছে। প্রেসক্লাব ও রিপোর্টার্স ক্লাব ভবনের সামনে ঘন্টাব্যাপী মানববন্ধন করেছেন স্থানীয় সাংবাদিকরা।

এতে বক্তব্য রাখেন, সাংবাদিক শফিউল আজম চৌধুরী জুয়েল, নাজিম উদ্দিন রিয়াদ, নুরুল আমিন ভূঁইয়া দুলাল ও এমআর সুমন প্রমুখ।

এ সময় বক্তারা, সাংবাদিক পলাশ হত্যার সাথে জড়িত আবু ইউসুফ ও আবু সায়েদকে দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান।

উল্লেখ্য, ১৪ ফেব্রুয়ারি (বুধবার) সকালে সদর উপজেলার মাছিমনগর গ্রামে পারিবারিক জমিসংক্রান্ত বিরোধে দৈনিক রুপবানী পত্রিকার জেলা প্রতিনিধি পলাশকে তার দুই চাচাতো ভাই পিটিয়ে আহত করে। পরদিন বৃহস্পতিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পলাশ। পরে রাতে নিহতের বাবা মনির হোসেন লক্ষ্মীপুর সদর থানায় বাদি হয়ে আবু ইউসুফ, আবু ছায়েদ ও ইউসুফের স্ত্রী ফয়েজুন নেছাকে আসামি করে মামলা করেন। অন্যদিকে অভিযুক্ত এক নারীকে গ্রেফতার করলেও বাকিদের এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *