সোমবার, সেপ্টেম্বর ২৪, ২০১৮, ৪:৫৫:২৩ পূর্বাহ্ণ
Home » অপরাধ » শেরপুরে পুলিশের এএসআইসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

শেরপুরে পুলিশের এএসআইসহ ৬ জনের বিরুদ্ধে মামলা

শেরপুর প্রতিনিধি: শেরপুরে স্ত্রীর মর্যাদার দাবি আদায়ে অনশন করেও ব্যর্থ হয়ে অবশেষে পুলিশের সেই এএসআই আরিফুজ্জামান সোহাগ (৩০) ও তার পরিবারের ৬ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছে শেরপুর সরকারি কলেজের মাস্টার্স পড়ুয়া শিক্ষার্থী। ১৯ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ওই নালিশী মামলা দায়ের হলে বিচারক সাইফুর রহমান তা আমলে গ্রহণ করে সদর উপজেলার পূর্ব আলিনাপাড়া গ্রামের মৃত আনিসুর রহমান দুলালের ছেলে এএসআই সোহাগসহ ৬ জনকে আগামী ১৮ অক্টোবর আদালতে হাজির হওয়ার জন্য সমন জারির আদেশ দেন। মামলার অপর ৫ আসামী হলেন সোহাগের মা শিরি বেগম (৫০), চাচা মঞ্জু মিয়া (৪২) ও মিন্টু মিয়া (৪৬), আত্মীয় হাসি বেগম (৩৪) ও শিরি আক্তার (৩৮)।

জানা যায়, শেরপুর সদর উপজেলার পূর্ব আলিনাপাড়া খালপাড় এলাকার মৃত আনিছুর রহমান দুলালের ছেলে ও পুলিশের এসবি শাখায় র্কমরত এএসআই মোঃ আরিফুজ্জামান সোহাগ (বিপি-৮৮০৭১২৮৭৪৭) ২০১৬ সালের দিকে পার্শ্ববর্তী আন্ধারিয়া নয়াপাড়া গ্রামের মিজানুর রহমানের মেয়ে মরিয়ম আক্তার মেরির সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এক পর্যায়ে ওই বছরের ২৭ ডিসেম্বর ওই শিক্ষার্থীকে টাঙ্গাইলে এক আত্মীয়ের বাড়িতে নিয়ে এএসআই সোহাগ গোপনে ভূয়া কাবিনে বিয়ে করে। ওইসময় শিক্ষার্থীকে শর্ত জুড়ে দেওয়া হয়, সোহাগের ছোট বোনের বিয়ে না হওয়া পর্যন্ত তাদের বিয়ের বিষয়টি গোপন রাখতে। ওই শিক্ষার্থী শর্ত নিলে গোপনেই চলে তাদের স্বামী-স্ত্রী হিসেবে মেলামেশা। কোন কোন সময় ওই শিক্ষার্থীর শহরের নবীনগরের বাসায় বাবা-মা না থাকলে সে সুযোগে সোহাগ বাসায় গিয়ে মেলামেশা করতো এবং বিভিন্ন স্থানে স্ত্রী হিসেবে বেড়াতে নিয়ে যেতো।
বিয়ের বিশ্বাস জন্মিয়ে প্রতারণামূলকভাবে স্বামী-স্ত্রী হিসেবে মেলামেশা ও সহায়তার অভিযোগে মঙ্গলবার দঃ বিঃ ৪৯৩/৪৯৬/১০৯/৩৪ ধারায় আদালতে এএসআই সোহাগসহ ৬ জনের বিরুদ্ধে আদালতে নালিশী মামলা দায়ের করে ওই প্রতারিত শিক্ষার্থী।

//এল//

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *