মঙ্গলবার, জুলাই ১৭, ২০১৮, ১২:০১:১৪ পূর্বাহ্ণ
Home » বিনোদন » শুরুতেই এক কোটি!

শুরুতেই এক কোটি!

বিনোদন ডেস্ক
প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের সেই আলোচিত চোখের ইশারাপ্রিয়া প্রকাশ ওয়ারিয়রের সেই আলোচিত চোখের ইশারাপ্রিয়া প্রকাশ ওয়ারিয়রের সেই চোখের ইশারার কথা মনে আছে? অবশ্যই আছে। মাত্র তো সেদিনের কথা। ১৯ বছর বয়সের এই মেয়ে তরুণদের বুকে ঝড় তুলে দেন। ভারতের দক্ষিণের মালায়ালাম ভাষার রোমান্টিক-কমেডি ছবি ‘ওরু আদার লাভ’-এর ‘মানিক্য মালারায়া পুভি’ গানের দৃশ্যে প্রিয়ার চোখের ইশারায় কাত হয়ে যায় নেট দুনিয়া। গত ৯ ফেব্রুয়ারি ইউটিউবে দেওয়া হয় গানটি। তা দেখা হয়েছে প্রায় সাড়ে সাত কোটিবার। এরপর প্রিয়ার জনপ্রিয়তাকে কাজে লাগানোর জন্য উঠেপড়ে লাগেন কয়েকজন চলচ্চিত্র নির্মাতা আর বিজ্ঞাপনী সংস্থার কর্তাব্যক্তি। কিন্তু সেদিন জনপ্রিয়তার জোয়ারে গা ভাসাননি প্রিয়া। সব প্রস্তাব জমা করে রাখেন। একসময় ধীরে ভেবেচিন্তে তবেই সিদ্ধান্ত নিয়েছেন। এবার প্রথম বিজ্ঞাপনচিত্রে কাজ করবেন প্রিয়া। তাতে অবাক হওয়া কিছু নেই। কিন্তু অবাক হতে হলো এই বিজ্ঞাপনের জন্য প্রিয়ার পারিশ্রমিকের অঙ্কটা শুনে। প্রথম বিজ্ঞাপনের জন্য নাকি তিনি পারিশ্রমিক পাচ্ছেন এক কোটি রুপি।
প্রিয়া প্রকাশ ওয়ারিয়রপ্রিয়া প্রকাশ ওয়ারিয়রযে বিজ্ঞাপনী সংস্থা এই বিজ্ঞাপনচিত্র তৈরির কাজ দেখাশোনা করছে, তাদের পক্ষ থেকে সংবাদমাধ্যমকে বলা হয়েছে, আগামী শুক্রবার সকালে বিজ্ঞাপনচিত্রটির শুটিং শুরু হবে। এরই মধ্যে প্রিয়ার সঙ্গে চুক্তি হয়ে গেছে। এই একটি বিজ্ঞাপনের জন্য তাঁকে এক কোটি রুপি পারিশ্রমিক দেওয়া হচ্ছে। একজন নতুনের জন্য তা অবশ্যই অনেক বড় অঙ্ক।
এখন শোনা যাচ্ছে, প্রিয়াকে শিগগিরই বলিউডের ছবিতে দেখা যাওয়ার সম্ভাবনা আছে। ডেকান ক্রনিকল তেমনটাই বলছে। তবে কোন ছবিতে, তা প্রকাশ করতে চাইছেন না নির্মাতারা। কারণ, কিছুদিন আগে হঠাৎ শোনা যায়, রোহিত শেঠি পরিচালিত ‘সিম্বা’ ছবিতে রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করবেন প্রিয়া। কিন্তু পরে অজানা কারণে তা আর হয়নি। এখন এই ছবিতে অভিনয় করছেন সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। প্রিয়া প্রকাশ ওয়ারিয়রপ্রিয়া প্রকাশ ওয়ারিয়রইনস্টাগ্রামে প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের অনুসারীর সংখ্যা ৬২ লাখ। ‘মানিক্য মালারায়া পুভি’ গানটি ইউটিউবে আসার পর মাত্র এক দিনেই প্রায় ছয় লাখ মানুষ ইনস্টাগ্রামে তাঁর অনুসারী হয়। ওই সময় ব্যাপারটিকে দারুণ উপভোগ করেন তিনি। আর তা কাজেও লাগিয়েছেন। তখন শোনা গিয়েছিল, প্রিয়া ইনস্টাগ্রামে প্রতিটি পোস্টের জন্য সাড়ে সাত লাখ রুপি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *