মঙ্গলবার, মে ২২, ২০১৮, ৭:৩৩:০৬ অপরাহ্ণ
Home » সারাদেশ » ঢাকা » শরীয়তপুরে স্কুলছাত্রী‌র ধর্ষ‌ণের ভি‌ডিও ধারণ, গ্রেপ্তার ১

শরীয়তপুরে স্কুলছাত্রী‌র ধর্ষ‌ণের ভি‌ডিও ধারণ, গ্রেপ্তার ১

শরীয়তপুর প্র‌তি‌নি‌ধি:
শরীয়তপুরের জাজিরা উপজেলায় এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণের দৃশ্য ভিডিও করার অভিযোগ‌ে শামছুল হক নাম একজন‌কে কারাগা‌রে পা‌ঠি‌য়ে‌ছে শরীয়তপু‌রের এক‌টি অাদালত।
শামছুল গত ১২ ডিসেম্বর মেয়েটিকে ধর্ষণ করেন এবং বন্ধুদের সহায়তায় সেই দৃশ্য মুঠোফোনে ধরণ ক‌রেন। এরপর ওই মে‌য়ে‌টির বাবা গত বৃহস্পতিবার মাদারীপুর র‌্যাব-৮ ক্যাম্পে লিখিত অভিযোগ দি‌লে র‌্যাব অ‌ভিযুক্ত শামছুল হককে আটক করে। পরে শামছুলের দেয়া স্বীকারোক্তি‌তে সত্যতা মিলায় তাকে গ্রেপ্তার এবং ধর্ষণের সেই দৃশ্যের ভিডিও ও মুঠোফোনটি জব্দ ক‌রেন।
এ ঘটনায় গত শুক্রবার মেয়েটির বাবা জাজিরা থানায় নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি আইনে মামলা করে। এরম‌ধ্যে মামলায় শামছুল হক র্যা‌বের হা‌তে গ্রেপ্তার হ‌লেও মজিবর রহমান, হৃদয় ছৈয়াল ও রায়হান নামের এখ‌নো তিনজন পলাতক র‌য়ে‌ছে। স্কু‌লে যাওয়া বন্ধ হ‌য়ে গে‌ছে সেই মে‌য়ে‌টির।
মামলার তদন্ত কর্মকর্তা জাজিরা থানার উপপরিদর্শক (এসআই) মনির হোসেন পূর্বপ‌শ্চি‌কে জানায়, দীর্ঘ‌দিন যাবত তাকে বিয়ে করার জন্য উত্ত্যক্ত করতেন বখা‌টে শামছুল হক। কিন্তু ওই স্কুলছাত্রী পরিবার তা‌কে বিয়ে দিতে রাজি না হওয়ায় শামছুল মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ ও তিন বন্ধুর সহ‌যো‌গিতায় সেই দৃশ্য মুঠোফোনে ধারণ ক‌রা হয়। চ‌লিত বছ‌রে এসএসসি পরীক্ষা দিত ওই স্কুলছাত্রী।
‌তি‌নি অা‌রো জানান, ওই ক্ষতিগ্রস্থ পরিবার‌টি সামাজিক মর্যাদার কথা চিন্তা করে প্রথমে বিষয়টি গোপন রাখলেও ওই বখা‌টে শামছুল ভিডিওগু‌লো ‌ফেসবু‌কে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। একপর্যায়ে কোনো প্রতিকার না পে‌য়ে র‌্যাবের কাছে লিখিত অভিযোগ দি‌লে তাকে গ্রেপ্তার ও ভিডিওগু‌লো জব্দ এবং থানায় মামলা হয়।
মামলার বাদী ওই স্কুলছাত্রী বাবা পূর্বপ‌শ্চিম‌কে ব‌লেন, ও‌দের স্থানীয় প্রভাব থাকায় বিষয়টি থানায় জানাইনি। শামছুল হক নানাভাবে অামা‌দের‌কে ওই ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকি ‌দেয়ায় তখন বিষয়টি র‌্যাবকে জানাই। প‌রে র‌্যাব এ‌সে তা‌কে অাটক ক‌রে মাদারীপুর ক্যা‌ম্পে নি‌য়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *