সোমবার, সেপ্টেম্বর ২৪, ২০১৮, ১২:০৬:১৪ পূর্বাহ্ণ
Home » অন্যান্য » লক্ষীরহাট সারর্বজনীন দূর্গামন্দিরের আলোচনা সভা অনুষ্ঠিত

লক্ষীরহাট সারর্বজনীন দূর্গামন্দিরের আলোচনা সভা অনুষ্ঠিত

আপন বাবু,ঢাকা:
উৎসব য়ার য়ার আনন্দ সবার এই উপলক্ষে পাঞ্চগর দেবীগঞ্জ উপজেলার লক্ষীরহাট সার্বজনীন দূর্গা মন্দিরের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।আলোচনায় উপস্থিত ছিলেন দূর্গা মন্দিরের সকল পূজা উজ্জাবনের সদস্য বৃন্দ।আরছে ২৭আশিন শুভ ষষ্টি শুরু হয়ে ৩১আশিন বিজয়া দশমী।
আজ শুক্রবার লক্ষীরহাট দূর্গা মন্দিরের সকল সদস্য নিয়ে আলোচনা সভায় মন্দিরে সভাপতি পরেশ বাবু বলেন সবার সহয়োগিতা পেলে এই অনুষ্টান আনন্দ মুখর করে তুলবো এবং সকল প্রকার কাজকর্ম সকলকে এক হয়ে কাজ করতে হবে।তবে গতবারের তুলনায় এবারও থাকবে দিনাজপুরের মালিগর আর ভিন্ন রুপি হবে ডেকোরেশন উন্নত হবে বলে মনেকরেন।

আরছে মা বছর ঘুরে দেখবো এবার মা আসে কিসে করে গততে আরছিলো মা নৌকায় করে এবার আসবে মা কিসে করে তা উপলক্ষে করে মন্দিরের সাধারন সম্পাদক রতিকান্ত বাবু বলেন মন্দিরে সকল শুভ কান্মনা করে এই অনুষ্টান য়েন ভালোভাবে হয়। কোন রকম সমস্যা সম্মুখীন য়েন না হতে হয় সুষ্ট সুন্দর ভাবে এবং সকল ধরনের সারর্বিক নিরাপত্তা দিয়ে এই পুজা য়াতে ভালোভাবে পালিত হয় এই প্রত্যাশা ব্যক্ত করে। তিনি আরো বলেন গতবারের তুলনায় এবার সারর্বিক নিরাপত্তায় এবং প্রতিমা ডেকোরেশন লাইটিং এবং সবার সহয়োগিতা পেলে অনেক উন্নত হবে বলে মনে করেন।

পূজা উৎজাপনের মারেয়া বাবু সনাতন রায় বলেন আজ থেকে বেশ কয়েক বছর ধরে আমি এই দাত্তিয় পালন করে আরছি কিন্তু আমি এখন অসুস্থতার কারনে আমার সকল দাত্তিয় ও ভার নিতে পারছি না তাই উপস্থিত চালানোর জন্য আমি বাবু ধিরেনকে হস্তান্তর করলাম য়াতে পূজার সারর্বিক কাজ কর্ম ভালোভাবে অনুষ্টিত হয়।
সখানে উপস্থিত ছিলেন দেবীডুবা উনিয়নের ১নং ওয়াডের সাবেক মেম্বার কালিপদ ও ৩নং ওয়াডের মেম্বার উপেন এবং মনজুবাবু ভবেশবাবু বনমালী আতিয়া ধিরেন পেমাসিশ ভুষেন ছচিন গিরেন জয়কান্ত ও সকল সদস্য বৃন্দ মিলে এই আলোচনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *