রবিবার, নভেম্বর ১৮, ২০১৮, ৮:৪৪:১১ পূর্বাহ্ণ
Home » বিনোদন » রাস্তা নোংরা করায় পথচারীকে বকুনি আনুশকার

রাস্তা নোংরা করায় পথচারীকে বকুনি আনুশকার

অনলাইন ডেস্ক
বরাবরই স্পষ্ট কথা বলতে পছন্দ করেন তিনি। অন্যায় দেখলে চুপ করে থাকার মতো মানুষও তিনি নন। ফের তার প্রমাণ দিলেন আনুশকা শর্মা।

সম্প্রতি মুম্বাইয়ে রাস্তা দিয়ে যেতে যেতে আনুশকা দেখেন, এক ব্যক্তি গাড়ি থেকে প্লাস্টিক ফেলছেন রাস্তায়। তখনই গাড়ি থামান তিনি।

মুম্বাইয়ে সাধারণ কোনও ব্যক্তির সঙ্গে আনুশকা শর্মার মতো সেলিব্রেটি গাড়ি থামিয়ে কথা বলছেন— এ হয়তো অনেকের কাছেই স্বপ্ন। কিন্তু ওই ব্যক্তির কাছে তা সম্ভবত ছিল দুঃস্বপ্নের সামিল। গাড়ি থেকে আনুশকা রেগে উঠে বলেন, ‘আপনি রাস্তায় নোংরা ফেলছেন কেন? মনে রাখবেন, রাস্তায় আপনি এভাবে প্লাস্টিক ফেলতে পারেন না।’

পুরো ঘটনা ভিডিও করেছেন পাশে বসে থাকা বিরাট কোহলি। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিরাট লেখেন, ‘দেখুন, এরা রাস্তায় নোংরা ফেলছেন। দামি গাড়িতে চলাফেরা করছেন, অথচ বুদ্ধি রয়েছে পায়ে। এরা আমাদের দেশকে পরিষ্কার রাখবে? আপনিও যদি এমন কিছু দেখেন একইভাবে প্রতিবাদ করুন, সচেতনতা ছড়িয়ে দিন।’

ভিডিওটি ইনস্টাগ্রাম ও টুইটারে আপলোড হওয়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে পড়ে। করণ জোহরও ভিডিও শেয়ার করে লেখেন, ‘এটাই আজকের দিনের আদেশ। ওয়েল ডান আনুশকা।’ সূত্র: আনন্দবাজার পত্রিকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *