সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০১৮, ৯:২৯:০৫ পূর্বাহ্ণ
Home » বিনোদন » রান্নাতেও পটু শাহরুখকন্যা সুহানা

রান্নাতেও পটু শাহরুখকন্যা সুহানা

বিনোদন প্রতিবেদক:

বলিউড কিং শাহরুখ খানের মেয়ে বলা কথা। লাইমলাইটে কীভাবে থাকতে হয়, তা তো তার জানা থাকবেই। যদিও এ বার কোনও বিয়ে বাড়ি বা পার্টিতে গিয়ে বন্ধুদের সঙ্গে হইচই নয়। একেবারে অন্য অবতারে দেখা গেছে এই তারকা কন্যাকে।

রান্নাঘরে চটজলদি নুডলস তৈরি করার পাঠ সব ছেলেমেয়েরই কম-বেশি রয়েছে। স্কুল-কলেজের হস্টেলে থাকার সময় সবাইকে এই কাজটি শিখতেই হয়। এ কাজে যে তিনিও পটু তা প্রমাণ করলেন সুহানা খান। এক্ষেত্রে স্টার কিডরাও যে সাধারণ পড়ুয়াদের মতোই তার প্রমাণ দিয়েছে শাহরুখকন্যা।

আসলে, ইনস্টাগ্রামে সুহানা খানের একটি ফ্যানক্লাব ১৭ বছরের স্কুল পড়ুয়া মেয়ের নুডলস তৈরির এই ছবি শেয়ার করেছে। ছবিটি সোশ্যাল মিডিয়ায় এক কথায় ভাইরাল।

কয়েকদিন আগেই শাহরুখ জানিয়েছিলেন, বড়দিনের ছুটি কাটিয়ে এ বার ছেলেমেয়ের স্কুল-কলেজে ফেরার পালা। শাহরুখের বড় ছেলে আরিয়ান ক্যালিফোর্নিয়াতে ফিল্মমেকিংনিয়ে পড়াশোনা করেন। সুহানা পড়ে মুম্বাইয়ের ধীরুভাই অম্বানি ইন্টারন্যাশনাল স্কুলে।

ফ্যানেদের অনেকেরই মত, মাঝ রাতে বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার সময় সাধারণ পড়ুয়াদের মতোই নুডলস তৈরি করে আসর জমাচ্ছিল সুহানা। যদিও ছবিটি কোথায় ও কবে তোলা হয়েছে তা জানা যায়নি। সূত্র: টাইমস নাও

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *