রবিবার, অক্টোবর ২১, ২০১৮, ৩:১৯:৪৫ অপরাহ্ণ
Home » জাতীয় » রাজশাহী ও ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

রাজশাহী ও ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

রিয়াজুল ইসলাম সেতু
রাজশাহী ও ঝিনাইদহে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযদ্ধে’ দুই ব্যক্তি নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, দু’জনই এলাকার শীর্ষ সন্ত্রাসী। রাজশাহীর পুঠিয়ায় ও ঝিনাইদহের কালীগঞ্জে রোববার দিবাগত রাত সাড়ে ১২টা থেকে দেড়টার মধ্যে এ দুই ঘটনা ঘটে।
রাজশাহীতে নিহত ব্যক্তির নাম লিয়াকত শিকদার (৪৫)। তিনি পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের নামাজগ্রামের জাক্কার মন্ডলের ছেলে ও স্থানীয় ওয়ার্ড যুবলীগের সভাপতি। তার বিরুদ্ধে আটটি মামলা ছিল বলে জানিয়েছে র‌্যাব।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল পুঠিয়ার বেলপুুুকুরে মাদকবিরোধী অভিযান চালায়। এসময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এতে মাদক ব্যবসায়ী লিয়াকত শিকদার আহত হন। পরে তাকে রামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, গুলি ও গুলির খোসা এবং বিপুল পরিমাণে ইয়াবা উদ্ধার করা হয়েছে।

ঝিনাইদহে নিহত ব্যক্তির নাম ছব্দুল মন্ডল (৪৫)। তার বাড়ি কালীগঞ্জ উপজেলার নরেন্দ্রপুর গ্রামে। তিনি এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব।

ঝিনাইদহ র‌্যাব-৬ এর স্কোয়াড কমান্ডার এ এস পি গোলাম মোর্শেদ জানান, রোববার দিবাগত রাত দেড়টার দিকে র‌্যাবের বিশেষ টহল দল কালীগঞ্জ উপজেলার নরেন্দ্রপুর গ্রামের মাঠে চেকপোষ্ট বসিয়ে টহলে ছিল। এ সময় মাদকের চালান নিয়ে ছব্দুল মন্ডল ও তার সহযোগীরা মটরসাইকেল নিয়ে যাচ্ছিল। র‌্যাব সদস্যরা এ সময় তাদের চ্যালেঞ্জ করলে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি চালায়। র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে গুলিবিদ্ধ হয়ে মাদক ব্যবসায়ী ছব্দুল মন্ডল ঘটনাস্থলে নিহত হয়। এসময় তিন র‌্যাব সদস্যও আহত হয় বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *