বৃহস্পতিবার, অক্টোবর ১৮, ২০১৮, ৯:০১:৫১ অপরাহ্ণ
Home » অন্যান্য » রাজধানীতে মুন্সীগঞ্জ জেলা জাতীয়তাবাদী  ফোরামে উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

রাজধানীতে মুন্সীগঞ্জ জেলা জাতীয়তাবাদী  ফোরামে উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত

 

আপন বাবু

রাজনৈতিক নেতা যাকে বাংলাদেশকে স্বাধীন দেশের গনতন্ত্র দাবিগুলো করা হয়েছে অন্য ভাবে ন্যয়ের দাবি।সরকারকে অনুরোধ করে চারটি সর্ত্য হিসেবে সুষ্ট ভাবে পুনুরায় নির্বাচন দিতেই হবে।

বাংলাদেশ এখন এমন ওবস্তায় আছে তা কল্পনাও করা য়ায় না।আজকে এই বাংলাদেশের অবস্থা বাংলার মানুষ বাংলার জনগন তারা হলেন বন্ধু। স্বাধীনতার মানুষ গুলোকে নিয়েই নির্বাচন মুক্ত ভাবে করতে হবে বলে জানান দলের প্রধান অতিথি প্রফেসর ড.এমাজউদ্দিন আহমেদ তিনি বলেন আইনের ক্ষেত্রে আইনের সম্মান সংবিধানের বিধিবিধান মেনে চলতে হবে।

 

বাংলাদেশের যাতে ভবিষ্যৎ ক্ষতি না হয় সেই দিকে স্বাধীন মুক্ত এই স্বপ্ন দেখতে হবে এবং জননেএী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আমরা নির্বাচনে যাব।  তবে এই অন্যায়ের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে ত্যাগ করতে হবে সব নৈতিকতা ছাড়তে হবে জরতা।  তবে মরতে গিয়েও মরেনি বেগব খালেদা জিয়া।

 

বাংলাদেশে নাগরিকদের ৭৮হাজার মধ্যে ৭৬হাজার বর্গমাইল ২৮লখ মানুষকে নিহত হয়ে লুকিয়ে থাকতে হয়। ২৮লাখ মামলা দিয়ে ২০লাখ জেলে তবে নির্বাচন করতে হলে সকল মুক্তি না হওয়া পর্যন্ত তক্ষন নির্বাচন কথা আসে না। নির্বাচন করতে হলে সংসদ ভেঙ্গে দিতে হবে।  ।তিনটি সত্য যকে ভোটাররা ভোট দিবে তাড়াই হবে।

 

নির্বাচনের সামনে আমরা দুশাসন নির্বাচন  বিভাগে করো কোন ব্যক্তি আইন শৃখলা নিয়ে, নির্বাচন যখন সংসদকে ভেঙ্গে দেওয়া হবে তখনেই মুক্ত ভাবে নির্বাচনকে নিরপেক্ষ করে নির্বাচন দেওয়া হবে। তবে সঠিক ভাবে নির্বাচন না হলে আমরা কঠোর ভাবে আন্দোলন পালন করবো। সকল কিছু সমাধান করে আমরা পরির্বতন চাই।তিনি বলেন বি এমপি জন্ন ক্যন্টেম্যন্ট তাই বলে ঘিন্না করা আস্তা যেন না হয়।

২০০৭সালে ৩০টি আসনে ২০টি বিপুল ভোটে জয়য়ি হয়েছে। তাই সকল কিছু পরির্বতন করে হত্যাকান্ড খুন সাধারন মানুষকে নিরর্য়াতন না করে এবং খালেদা জিয়াকে মুক্ত করে আন্দোলন করতে হবে লডাই করতে হবে।

 

তবে বাংলাদেশের গনতন্ত্র ফিরিয়ে আনার জন্য সভাপতি জাহাঈীর হোসেন বলেন জাতীয়তাবাদী দল দেশ নেএী বেগম খালেদা জীয়ার নিরস্ত মুক্তি কামনা করি। এবং সুচিকিস্সা মুক্তি চেয়ে আগামি সকল মিথ্যা মামলা প্রত্যাহার দাবি করেন তিনি।

 

বাংলাদেশ জাতীয়তাবাদী দল দেশ নেএী বেগম খালেদা জীয়ার মুক্তিনিয়েই আমরা নির্বাচনে য়াবো এবং ন্যায় বিচার হলে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাড়াতে হবে তিনি বলেন ২০হাজার লোক তো জেলেই আছে তবে গনতন্ত্র আন্দোলন সুষ্ট সবকিছু চাই অর্থ মন্ত্রী কথায় ৪৭%শিখিত সমাজ বেকার গনতন্ত্র সংবীধানের সংস্কার হলেই হল গনতন্ত্র, তবেই প্রতিবাদ বিকাশ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *