সোমবার, ডিসেম্বর ১৭, ২০১৮, ১২:৪২:২৪ পূর্বাহ্ণ
Home » অপরাধ » রাঙামাটিতে দুই নারীকে গলা কেটে হত্যা

রাঙামাটিতে দুই নারীকে গলা কেটে হত্যা

অনলাইন ডেস্ক :
রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার মারিশ্যা ইউনিয়নের তুলাবান এলাকায় দুই নারীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা ।

বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ তাদের লাশ উদ্ধার করেছে। পুলিশের ধারণা দুর্বৃত্তরা চুরি করতে গিয়ে তাদের হত্যা করতে পারে।

পুলিশ জানায়, তুলাবান এলাকার বাসিন্দা ও মারিশ্যা মৌজার সাবেক ডেম্যান (মৌজা প্রধান) আমিয় কান্তি খীসা বৃহস্পতিবার বিকেলে রাঙামাটি শহর থেকে তুলাবানে ফিরে দেখতে পান তার ঘরে তালা দেয়া। এ সময় ধারনা করেন তার স্ত্রী কল্পনা চাকমা ঘরে তালা দিয়ে কোথাও বেড়াতে গেছেন। কিন্তু দীর্ঘক্ষণ স্ত্রী ঘরে ফিরে না আসায় এলাকার লোকজনদের ডেকে ঘরের তালা ভেঙে ফেলেন। পরে ঘরের ভেতর মেঝেতে স্ত্রী কল্পনা চাকমা (৬৭) ও মারিশ্যা ইউনিয়নের সাবেক সচিব ধন বিন্দু চাকমার স্ত্রী বিন্দা চাকমার (৬২) রক্তাক্ত লাশ দেখতে পান। পরে খবর পেয়ে পুলিশ দুজনের লাশ উদ্ধার করে।

পুলিশের ধারণা, বুধবার রাতের খাবার হাওয়ার আগেই দুর্বৃত্তরা তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে পালিয়ে গেছে।

প্রতিবেশী ও মারিশ্যা ইউপির সাবেক চেয়ারম্যান তন্টু মনি চাকমা জানান, আমিয় কান্তি খীসা বুধবার সকালে প্রয়োজনীয় কাজে রাঙামাটি শহরে আসেন এবং রাতযাপন করেন। আমিয় কান্তি খীসা ও তার স্ত্রী কল্পনা চাকমা দুজনেই ঘরে থাকতেন। কল্পনা চাকমা বাড়িতে একা থাকায় প্রতিবেশী বিন্দা চাকমা সেখানে রাতযাপন করতে যান। হয়তো তাদের বুধবার রাতের যে কোন সময় হত্যা করে ঘরের দরজায় তালা ঝুলিয়ে রাখা হয়েছে।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমীর হোসেন জানান, এলাকাবাসীদের কাছ থেকে খবর পেয়ে দুই বৃদ্ধার লাশ উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, ঘরের ভেতর আসবাবপত্রসহ অন্যান্য জিনিসপত্র ভাঙচুরের আলামত রয়েছে। ধারণা করা হচ্ছে চুরিতে বাধা দেয়ায় তাদেরকে খুন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *