মঙ্গলবার, মার্চ ১৯, ২০১৯, ১১:২৬:৩১ অপরাহ্ণ
Home » অন্যান্য » রং মিস্ত্রির প্রেমে যুক্তরাষ্ট্র থেকে বরিশালে তরুণী

রং মিস্ত্রির প্রেমে যুক্তরাষ্ট্র থেকে বরিশালে তরুণী

অনলাইন ডেস্ক :
বছরখানিক আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয়। তারপর প্রেম। সেই প্রেমের টানে যুক্তরাষ্ট্রের মিনাসোটা থেকে বরিশালে ছুটে এসেছেন সারা মেরিয়ান (২৮)।

বরিশাল নগরীর ২ নম্বর ওয়ার্ডের খ্রিষ্টানপাড়ার বাসিন্দা মাইকেল অপু মণ্ডলের সঙ্গে ফেসবুকে প্রেম হয় সারা মেরিয়ানের। বৃহস্পতিবার খ্রিষ্টান ধর্মীয় রীতি অনুযায়ী সারা ও অপুর মধ্যে আংটি বদলের মাধ্যমে বিয়ের প্রাথমিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মাইকেল রবীন মণ্ডলের একমাত্র ছেলে অপু মণ্ডল পেশায় রং মিস্ত্রি।

অপু জানান, ফেসবুকের মাধ্যমে সারা মেরিয়ানের সঙ্গে তার পরিচয়। এরপর দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সারা মেরিয়ান মিনাসোটার একটি বৃদ্ধাশ্রমের সেবিকা। গত ১৯ নভেম্বর তিনি বরিশালে আসেন। নগরীর একটি আবাসিক হোটেলে উঠে মুঠোফোনের মাধ্যমে খুঁজে নেন অপুকে।

সারা মেরিয়ান সমকালকে জানান, অপুর প্রেমের টানেই তিনি বাংলাদেশে এসেছেন। বিয়ের প্রাথমিক আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। অপুর পরিবারের সবাইকে তার ভাল লেগেছে। বরিশালের প্রকৃতিও তাকে মুগ্ধ করেছে। আগামী ২৭ নভেম্বর তিনি ফিরে যাবেন যুক্তরাষ্ট্রে। পরবর্তীতে কোন এক সময় এসে বিয়ের চূড়ান্ত আনুষ্ঠানিকতা শেষে অপুকে নিয়ে পাড়ি জমাবেন যুক্তরাষ্ট্রে।

নগরীর ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অ্যাডভোকেট মুরতজা আবেদীন জানান, বৃহস্পতিবার সারা মেরিয়ান ও অপুর মধ্যে আংটি বদল হয়েছে। এ উপলক্ষে অপুর পারিবারের উদ্যেগে ক্ষুদ্র পরিসরে অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রেমের টানে মার্কিন তরুণীর এভাবে বরিশালে চলে আসা এবং নিম্নবিত্ত পরিবারের ছেলে অপুকে বিয়ে করার ঘটনায় স্থানীয়রা সবাই হতবাক। সেই সঙ্গে সারা মেরিয়ানের সরলতা ও আন্তরিকতাও সবাইকে মুগ্ধ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *