সোমবার, নভেম্বর ১৯, ২০১৮, ৬:২২:০৭ অপরাহ্ণ
Home » অন্যান্য » রংপুর রেঞ্জে কুড়িগ্রামের রৌমারী থানার শ্রেষ্ঠ ওসি জাহাঙ্গীর আলমকে গণ-সংর্বধনা

রংপুর রেঞ্জে কুড়িগ্রামের রৌমারী থানার শ্রেষ্ঠ ওসি জাহাঙ্গীর আলমকে গণ-সংর্বধনা

শাহীন আহমেদ, কুড়িগ্রাম :
মাদক নির্মূল, অবৈধ অস্ত্র উদ্ধার, সন্ত্রাস-জঙ্গী দমন ও আদালতের ওয়ারেন্ট আসামী গ্রেফতারসহ জুলাই ২০১৮ইং মাসের সার্বিক মূল্যায়নে রংপুর রেঞ্জে কুড়িগ্রামের রৌমারী শ্রেষ্ঠ থানা র্নিবাচিত হয়। রৌমারী থানা শ্রেষ্ঠত্ব অর্জন করায় ওসি জাহাঙ্গীর আলমকে গণ সংর্বধনা দিয়েছে বন্ধু শিল্পকলা একাডেমী।
শনিবার সংগঠনটির ১৫ বছর পূর্তি উপলক্ষে সন্ধ্যা ৭টায় বাঞ্জারচর বাজার মাঠে এ গণ সংবর্ধনা ও সাংকৃতিক অনুষ্ঠনের আয়োজন করা হয়।
সংর্বধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, আরএসডিএ সাবেক নির্বাহী পরিচালক ইমান আলী, কুড়িগ্রাম সরকারী কলেজের প্রফেসর ডক্টর আনোয়ার হোসেন, সানন্দবাড়ি ডিগ্রী কলেজের অধ্যাপক আব্দুস ছবুর ফারুকি, রৌমারী টেকনিক্যাল কলেজের প্রভাষক মাইদুল ইসলাম, সিএসডিকের পরিচালক আবু হানিফ, মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের ছাইদুর রহমান প্রমূখ।
বক্তারা বলেন, রৌমারী থানায় এর আগে আরো অনেক ওসি এসে ছিলেন, তারা কখনো রৌমারীকে রংপুর রেঞ্জে শ্রেষ্ঠ থানা উপহার দিতে পারেননি। বর্তমান ওসি জাহাঙ্গীর আলম রৌমারী থানায় যোগদান করার পর থেকে উপজেলা আনাচে কানাচে তার পদচারণা। রাতদিন অক্লান্ত পরিশ্রম করে রৌমারী থানাকে মাদক নির্মূল, অবৈধ অস্ত্র উদ্ধার, সন্ত্রাস-জঙ্গী দমন ও আদালতের ওয়ারেন্ট তামিলে সাহসী ভুমিকা রেখেছেন। ফলে রৌমারী থানা রংপুর রেঞ্জের মধ্যে এই প্রথম রৌমারী থানা শ্রেষ্ঠত্ব অর্জন করে। এটা রৌমারী বাসির গৌরব। তারা আরো দাবী জানান রৌমারী থানার ওসি জাহাঙ্গীর আলমকে আরো দুই তিন বছর রৌমারীতে রাখা হোক। তবেই আমরা মাদক, সন্ত্রাস, জঙ্গী,ও জুয়া মুক্ত রৌমারী ঘোষনা করতে পারব ইনশাআল্লাহ।
বক্তব্য শেষে ফুল ও ক্রেষ্ট ওসি জাহাঙ্গীর আলমের হাতে তুলে দেন উপস্থিত সুধিজন ও শিশু কিশোররা। পরে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।
রৌমারী থানার ওসি জাহাঙ্গীর আলম ২০১৭ সালের আগষ্ট মাসের ৫ তারিখে রৌমারী থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *