শুক্রবার, নভেম্বর ১৬, ২০১৮, ৩:০০:৫৯ অপরাহ্ণ
Home » অন্যান্য » মির্জাপুরে রিপোর্টার্স ইউনিটিতে ইউএনও ইসরাতকে বিদায়ী সংবর্ধনা আসছেন আব্দুল মালেক

মির্জাপুরে রিপোর্টার্স ইউনিটিতে ইউএনও ইসরাতকে বিদায়ী সংবর্ধনা আসছেন আব্দুল মালেক

মীর আনোয়ার হোসেন টুটুল, স্টাফ রিপোর্টারঃ-
মির্জাপুর রিপোর্টার্স ইউনিটিতে সদ্য বদলীকৃত ইউএনও ইসরাত সাদমীনকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে।আজ শনিবার বিকেলে টাঙ্গাইলের মির্জাপুর রিপোর্টার্স ইউনিটিতে মির্জাপুরে বিভিন্ন ইলেকট্রনিক্্র ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকগন ইউএনও ইসরাত সাদমীনকে এই বিদায়ী সংবর্ধনার আয়োজন করেন।মির্জাপুর উপজেলায় নতুন ইউএনও হিসেবে আসছেন মো. আব্দুল মালেক।
বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার(ভুমি) মো. আজগর হোসেন, মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মীর আনোয়ার হোসেন টুটুল, সাধারন সম্পাদক মো. রায়হান সরকার রবিন, যুগ্ম সম্পাদক মো. সাজ্জাত হোসেন, সহ সভাপতি মো. খায়রুল করিম পাপন, কার্যনির্বাহী সদস্য মো. নাজমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হোসনী যুবাইরী, কোষাধক্ষ ডি এম শামীম সুমন, দপ্তর সম্পাদক শাহ সৈকত মুন্না ও সাংস্কৃতিক সম্পাদক উত্তম বণিকসহ সকল সদস্যবৃন্দ। বিদায়ী অনুষ্ঠানকে ঘিরে এক আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়।এসময় ইসরাত সাদমীন বলেন, মির্জাপুরবে আমি আপন ঠিকানা হিসেবে পেয়েছিলাম।যতদিন বেঁচে থাকবো মির্জাপুর আমার হৃদয়ের মনিকোঠায় থাকবে।বিশেষ করে এখানকার সাংবাদিকরা যে উদার ও ভাল মনের মানুষ এটা কখনো ভুলার নয়।
২৮ তম বিসিএস ব্যাচের ইসরাত সাদমীন ২০১৭ সালের ৯ জানুয়ারি মির্জাপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেন।তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার ভালুকা।তিনি মির্জাপুরে যোগদানের পর বাল্য বিবাহ প্রতিরোধ, ইভটিজিং বন্ধ, শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রীদের ক্যারাতে শিখানো,কিশোরী ও নারী বান্ধব ক্লাব গঠন, হিজড়াদের প্রশিক্ষনের মাধ্যমে থাকার ব্যবস্থা, শিক্ষা ও সামাজিক উন্নয়নসহ বিভিন্ন কাজ করে এলাকায় ও প্রশাসনে বেশ প্রশংসা অর্জন করেন।তার কর্ম দক্ষতায় পর পর দুই বার তিনি টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাচিত হয়ে পুরষ্কার লাভ করেন।গত সম্প্রতি জনপ্রশাসন মন্ত্রনালয় তাকে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলায় ইউএনও হিসেবে বদলী করেন।আগামী মঙ্গলবার তিনি ভৈরব উপজেলায় ইউএনও হিসেবে যোগদান করেন বলে জানিয়েছেন।
এদিকে নতুন ইউএনও হিসেবে মির্জাপুরে যোগদান করছেন বিসিএস ৩০ তম ব্যাচের মো. আব্দুল মালেক।তিনি রাজধানী ঢাকার আগারগাঁ বিসিএস প্রশাসন একাডিমির কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন।তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলায় বলে উপজেলা সহকারী কমিশনার(ভুমি) মো. আজগর হোসেন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *