রবিবার, মে ২৭, ২০১৮, ১১:৩৭:০২ অপরাহ্ণ
Home » অন্যান্য » মির্জাপুরে রমজানের শুরুতেই ভ্রাম্য আদালতের অভিযান

মির্জাপুরে রমজানের শুরুতেই ভ্রাম্য আদালতের অভিযান

মীর আনোয়ার হোসেন টুটুল, স্টাফ রিপোর্টারঃ-
রমজানের শুরুতেই ভ্রাম্য আদালত অভিযান শুরু করেছেন টাঙ্গাইলের মির্জাপুরে।ফুটপাত থেকে অবৈধ দোকানপাট ও স্থাপনা উচ্ছেদ, ভেজালযুক্ত ফলমুলের দোকানসহ বিভিন্ন খাবার হোটেলে অভিযান পরিচালনা করা হয়।মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আজগর হোসেন এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
উপজেলা সহকারী কমিশনার(ভুমি) অফিস, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও পৌরসভার অফিস সুত্র জানায়, একটি প্রভাবশালী মহল মোটা অংকের টাকা নিয়ে মির্জাপুর শহরের মসজিদ রোড, কালিবাড়ি রোড, বংশাই রোড, ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন পুরাতন রোড ও কুমুদিনী হাসপাতাল রোডসহ অধিকাংশ সড়কের রাস্তা দখল করে ব্যবসা করে আসছে।এতে তীব্র যানজটের ফলে চলাচলকারী যাত্রীদের চরম ভোগান্তির শিকার হতে হচ্ছে।বারবার নির্দেশের পরও তারা অবৈধ দোকানপাট সরিয়ে নিচ্ছে না।
এদিকে উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে গতকাল বৃহস্পতিবার সহকারী কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজগর হোসেন পুলিশ সঙ্গে নিয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে শহরের রাস্তা-ঘাট থেকে অবৈধ দোকান পাট উচ্ছেদ, বিভিন্ন ফলের দোকান ও খাবার হোটেলে অভিযান চালান।এসময় বেশ কয়েকটি দোকান মালিক ও ফুটপাতের দোকানদারকে জরিমানা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *