রবিবার, মে ২৭, ২০১৮, ১১:২২:৪৩ অপরাহ্ণ
Home » অন্যান্য » মির্জাপুরে বিআরডিবির নির্বাচনে চেয়ারম্যান হলেন আওয়ামীলীগের প্রার্থী জহির

মির্জাপুরে বিআরডিবির নির্বাচনে চেয়ারম্যান হলেন আওয়ামীলীগের প্রার্থী জহির

মীর আনোয়ার হোসেন টুটুল,স্টাফ রিপোর্টারঃ-
উৎসব মুখর পরিবেশে আজ শনিবার টাঙ্গাইলের মির্জাপুরে কেন্দ্রীয় সমবায় সমিতি লি.(বিআরডিবির) নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের প্রার্থী মো. জহিরুল হক জহির(৪৫)।তিনি পেয়েছেন ১৭৭ ভোট।তার নিকটতম প্রতিদ্বন্ধি আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন ফেডারেশনের ভাইস চেয়ারম্যান এবং মির্জাপুর উপজেলা বিআরডিবির বর্তমান ভাইস চেয়ারম্যান খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জল পেয়েছেন ১৩৩ ভোট।আজ শনিবার বিকেলে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম, সদস্য সমবায় অফিসার মিসেস আমিনা বেগম ও বিআরডিবির অফিসার মি. গোপাল চন্দ্র সরকার এ ফলাফল ঘোষনা করেন।
নির্বাচন কমিশন ও বিআরডিবি অফিস সুত্র জানায়, নির্বাচনে চেয়ারম্যান পদে মো. জহিরুল হক জহির(ছাতা) এবং খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জল(চেয়ার) প্রতিক নিয়ে প্রতিদ্বন্ধিতা করেন।নির্বাচনে পৌরসভা ও ১৪ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ছিল ৩৩২ জন।ভোটার উপস্থিত ছিলেন ৩১২ জন।২ টি ভোট বাতিল হয়েছে। বিজয়ী প্রার্থী মো. জহিরুল হক জহির পেয়েছেন ১৭৭ ভোট এবং পরাজিত প্রার্থী খন্দকার বিপ্লব মাহমুদ উজ্জল পেয়েছেন ১৩৩ ভোট।নির্বাচন সুষ্ঠু ও শান্তিপুর্ন ভাবে শেষ হয়েছে বলে এই তিন কর্মকর্তা জানিয়েছেন।
এদিকে জহিরুল হক জহির বিআরডিবির চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক এমপি জননেতা মো. ফজলূর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক মো. জোয়াহেরুল ইসলাম জহের, টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সংসদ সদস্য এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. একাব্বর হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, পৌরসভার মেয়র মো. সাহাদত হোসেন সুমন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার অধ্যাপক দুর্লভ বিশ্বাস, উপজেলা যুবলীগের আহবায়ক মো. শামীম আল মামুন, গোড়াই ইউনিয়ন আওয়ামীলীগের(পুর্ব) সভাপতি ও সিবিএ নেতা মো. আশরাফ খান ও সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন ভুইয়া ঠান্ডু প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *