বুধবার, মার্চ ২০, ২০১৯, ১০:০৬:২৩ অপরাহ্ণ
Home » অন্যান্য » মির্জাপুরে বরযাত্রী বাহী বাসে আগুন অল্পের জন্য রক্ষা পেল ৪০ জন বরযাত্রী

মির্জাপুরে বরযাত্রী বাহী বাসে আগুন অল্পের জন্য রক্ষা পেল ৪০ জন বরযাত্রী

মীর আনোয়ার হোসেন টুটুল,
৪০ জন বরযাত্রী বাহী একটি বাস আগুন ধরে পুড়ে গেছে। অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন ৪০ জন বরযাত্রী। আজ রবিবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার গোড়াই (হাটুভাঙ্গা বাস স্টেশন) এলাকায় এ ঘটনা ঘটেছে।
গোড়াই হাইওয়ে থানার পুলিশ সুত্র জানায়, সাভার উপজেলার মধ্যপাড়া গ্রামের বিপদ চন্দ্র সাহার মেয়ের বিয়ের বৌভাত অনুষ্ঠানে ৪০ জন বরযাত্রী নিয়ে ঠিকানা পরিবহনের একটি বাস টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার হেমনগর গ্রামে যাচ্ছিলেন। বাসটি গোড়াই হাটুভাঙ্গা বাস স্টেশন এলাকায় আসা মাত্র ইঞ্চিন গরম হয়ে হঠাৎ আগুনের সুত্র পাত হয়। মুহর্তের মধ্যে আগুন বাসে ছড়িয়ে পরে। এ সময় বরযাত্রীরা তাড়াহুড়ো করে নামতে গিয়ে কয়েকজন আহত হন। পুলিশ ও স্থানীয় লোকজনের সহযোগিতায় মির্জাপুর ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে। বাসটি পুড়ে ছাই হয়ে গেলেও কোন বরযাত্রী হতাহত হননি।
এ ব্যাপারে মির্জাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাষ্টার মো. আরিফুর রহমান বলেন, বরযাত্রীবাহী বাসটি ইঞ্চিনে অভারহিট হওয়ায় বাসটিতে আগুন লাগে। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি। অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন বাসের ৪০ জন বরযাাত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *