বুধবার, ডিসেম্বর ১২, ২০১৮, ১:৩৪:১৪ অপরাহ্ণ
Home » অন্যান্য » মির্জাপুরে দলীয় টিকেট পেতে মনোয়নপত্র সংগ্রহ করেছেন ১৬ প্রার্থী

মির্জাপুরে দলীয় টিকেট পেতে মনোয়নপত্র সংগ্রহ করেছেন ১৬ প্রার্থী

মীর আনোয়ার হোসেন টুটুল, স্টাফ রিপোর্টারঃ-
টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনে আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, খেলাফত মসলিস ও স্বতন্ত্র পার্টি থেকে দলীয় টিকেট নিশ্চিত করতে দলীয় ভাবে মনোয়নপত্র সংগ্রহ করেছেন প্রভাবশালী ১৬ প্রার্থী।দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে উৎসব মুখর পরিবেশে কেন্দ্রীয় দলীয় কার্যালয় থেকে তারা মনোয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছেন বলে নেতাকর্মীরা আজ শুক্রবার জানিয়েছেন।মনোয়নপত্র সংগ্রহকারীদের মধ্যে রয়েছেন প্রবীন ও গ্রহনযোগ্য প্রার্থী এবং নবীন নেতা।
আওয়ামীলীগের দলীয় সুত্র জানায়, মির্জাপুরে আওয়ামীলীগের নৌকার টিকেট পেতে যারা দলীয় মনোয়নপত্র সংগ্রহ করে কেন্দ্রীয় মােয়ন বোর্ড কমিটির নিকট মনোয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন, তিন বারের সংসদ সদস্য ও সড়ক পরিবহন এবং সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ মো. একাব্বর হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বিআরডিবির সাবেক চেয়ারম্যান মীর শরীফ মাহমুদ, বঙ্গবন্ধু সেনা পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মেজর(অবঃ) খন্দকার এ হাফিজ, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ও টাঙ্গাইল জেলা চেম্বার অব কমার্সের সভাপতি খান আহমেদ শুভ, মির্জাপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল এবং মহিলা লীগ নেত্রী ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান বেগম সালমা সালাম উর্মি।
বিএনপি থেকে দলীয় ভাবে মনোয়নপত্র সংগ্রহ ও জমা দিয়েছেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক ও উপজেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মো. আবুল কালাম আজাদ সিদ্দিকী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাবির মহসিন হলের সাবেক জিএস মো. সাইদুর রহমান সাইদ সোহরাব, মির্জাপুর পৌর বিএনপির সভাপতি ও সাবেক ভিপি মো. হযরত আলী মিঞা, জেলা বিএনপির সদস্য ও জিয়া পরিষদের কেন্দ্রীয় কমিটির শিশু বিষয়ক সম্পাদক মো. ফিরোজ হায়দার খান, উপজেলা বিএনপির সহ সভাপতি প্রকৌশলী মো. নজরুল ইসলাম মৃধা ও বিএনপি নেতা মো. সাদেক আহমেদ খান।
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি থেকে মনোয়ন পেয়েছেন টাঙ্গাইল জেলা শাখার বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি মো. গোলাম নওজব পাওয়ার চৌধুরী।বাংলাদেশ খেলাফত মসলিস থেকে মনোয়ন পেয়েছেন কেন্দ্রীয় কমিটির নায়েবে আমির মাওলানা মো. মুজিবুর রহমান পেশওয়ারী এবং স্বতন্ত্র পার্টি থেকে মনোয়ন পেয়েছেন শ্রী মতি রুপা রায় চৌধুরী।
দলীয় ভাবে মনোয়ন নিশ্চিত করতে মনোয়নপত্র সংগ্রহকারী নেতারা বেশ দৌড়ঝাঁপ করছেন বলেও জানা গেছে।এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা এ এম শামসুজ্জামান বলেন, আসন্ন ৩০ ডিসেম্বর মহান জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মির্জাপুরে সকল প্রকার প্রস্তুতি গ্রহন করা হয়েছে।নিরপেক্ষ, সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচন গ্রহনের লক্ষে তিনি সকলের সহযোগিতা চেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *