শুক্রবার, সেপ্টেম্বর ২১, ২০১৮, ৮:৫২:০৪ অপরাহ্ণ
Home » অন্যান্য » মির্জাপুরে জাতীয় শিক্ষা সপ্তাহে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক খোরশেদ আলম

মির্জাপুরে জাতীয় শিক্ষা সপ্তাহে মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক খোরশেদ আলম

মীর আনোয়ার হোসেন টুটুল, স্টাফ রিপোর্টারঃ-
জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৮ সালের জন্য টাঙ্গাইলের মির্জাপুর উপজেলায় মাধ্যমিক পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন মো. খোরশেদ আলম।তিনি দেওহাটা এ জে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।গতকাল বুধবার উপজেলা পরিষদ মিলনায়নে তাকে পুরষ্কার ও ক্রেষ্ট প্রদান করা হয়েছে বলে আজ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জাকির হোসেন মোল্লা জানিয়েছেন।
আজ বুধবার উপজেরা মাধ্যমিক শিক্ষা অফিস সুত্র জানায়, উপজেলা পরিষদের অর্থায়নে গতকাল মঙ্গলবার উপজেলা পরিষদ মিলনায়তনে ছিল ৪৭ তম শীতকালীন বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসার ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরন অনুষ্ঠান।এই অনুষ্ঠানে ২০১৮ সালের জাতীয় শিক্ষা সপ্তাহের শ্রেষ্ঠ প্রধান শিক্ষকদের নাম ঘোষনা করে পুরষ্কার প্রদান করা হয়।মাধ্যমিক স্কুল পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মো. খোরশেদ আলম এবং কারীগরি পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন আলহাজ¦ শফিউদ্দিন মিঞা এন্ড একাব্বর হোসেন টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) মো. মাসুদুর রহমান মাসুদ।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু।উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (মহিলা) মীর্জা শামীমা আক্তার শিফা, এ এস এম মোজাহিদুল ইসলাম মনির ও উপজেলা মাদ্যমিক শিক্ষা অফিসার মো. জাকির হোসেন মোল্লা প্রমুখ।
এদিকে জানা গেছে, দেওহাটা এ জে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. খোরশেদ আলম নানা গুনে গুনান্মিত। তিনি একাধারে প্রধান শিক্ষক, কবি, সাহিত্যিক ও ধারা ভাষ্যকার।উপজেলা পর্যায়ে জাতয়ি অনুষ্ঠানে তিনি ধারা ভাস্যকারের দায়িত্ব পালন করে থাকেন।এছাড়া জেএসসি ও এসএসসি পরীক্ষার ফলাফল সন্তোষ জনক ছাড়াও বিদ্যালয়ে শিক্ষার পরিবেশ ও খেলাধুলাসহ সাংস্কৃতিক অংগনেও রয়েছে সন্তোষ জনক অবস্থান।সব দিক বিবেচনায় তিনি শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *