রবিবার, এপ্রিল ২১, ২০১৯, ৭:২৭:১৫ অপরাহ্ণ
Home » অন্যান্য » মির্জাপুরে চেয়ারম্যান পদে দলীয় মনোয়ন পেলেন ৭ বারের চেয়ারম্যান মন্টু

মির্জাপুরে চেয়ারম্যান পদে দলীয় মনোয়ন পেলেন ৭ বারের চেয়ারম্যান মন্টু

মীর আনোয়ার হোসেন টুটুলঃ-
আগামী ৩১ মার্চ ৫ম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা থেকে আওয়ামীলীগের দলীয় মনোয়ন পেয়েছেন ৫ বারের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং দুই বারের উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রবীন আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু। তিনি এই উপজেলায় মোট ৭ বারের নির্বাচিত চেয়ারম্যান। তিনি দলীয় মনোয়ন পাওয়ায় পৌরসভাসহ ১৪ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও পাড়া-মহল্লা এখন প্রচার প্রচারনায় সরগরম হয়ে উঠেছে। গতকাল শুক্রবার আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটি ও দলের সভানেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মনোয়ন বোর্ড মীর এনায়েত হোসেন মন্টুকে মির্জাপুর উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী মনোনীত করেছেন।
আজ শনিবার উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও উপজেলা বিআরডিবির চেয়ারম্যান মো. জহিরুল হক জহির জানান, মীর এনায়েত হোসেন মন্টু মুলত আওয়ামী পরিবারের সন্তান। তিনি উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি। তার বড় ভাই মীর দৌলত হোসেন বিদ্যুৎ টাঙ্গাইল জেলা শ্রমিকলীগের সভাপতি, ছোট ভাই মীর শরীফ মাহমুদ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা বিআরডিবির তিন বারের চেয়ারম্যান এবং তার পুত্র মীর মইন হোসেন রাজিব টাঙ্গাইল জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক। দলকে সু-সংগঠিত করতে এবং বিগত দিনের প্রতিটি আন্দোলন সংগ্রামে তিনি ও তার পরিবারের সদস্যরা অগ্রণী ভুমিকা পালন করে আসছেন। তিনি ১০ নং গোড়াই ইউনিয়ন পরিষদের ৫ বারের চেয়ারম্যান এবং মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে গত ১০ বছর ধরে দায়িত্ব পালন করে আসছেন। তিনি স্থানীয় সরকার বিভাগের আইন প্রণেতাদের একজন সদস্য এবং বাংলাদেশ চেয়ারম্যান সমিতির কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতির দায়িত্ব পালন করেছেন।
এ ব্যাপারে মীর এনায়েত হোসেন বলেন, আমি সততা, ন্যায় ও নিষ্ঠার সঙ্গে প্রতিটি এলাকায় সুষম উন্নয়ন করে আসছি। প্রবীন আওয়ামীলীগ নেতা হিসেবে দল আমাকে দলীয় ভাবে নৌকার (টিকেট)মনোয়ন দিয়েছেন। আমি মির্জাপুরের কিছু অসমাপ্ত কাজ সমাপ্ত করে মাদক, সন্ত্রাস ও শিক্ষা বান্ধব মডেল একটি উপজেলা জনগনকে উপহার দিতে বন্ধ পরিকর। জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশাবাদী।
এদিকে মীর এনায়েত হোসেন দলীয় মনোয়ন পাওয়ায় উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগি সংগঠনের নেতাকর্মীদের মধ্যে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *