শুক্রবার, এপ্রিল ১৯, ২০১৯, ১০:৫৬:০৯ অপরাহ্ণ
Home » অন্যান্য » মির্জাপুরে গোড়াই-সখীপুর রোডে সিএনজির চাপায় রাজমিন্ত্রী নিহত

মির্জাপুরে গোড়াই-সখীপুর রোডে সিএনজির চাপায় রাজমিন্ত্রী নিহত

মীর আনোয়ার হোসেন টুটুল, স্টাফ েিরপার্টারঃ-
কাজ শেষে বাড়ী ফেরার পথে ঘাতক সিএনজির চাপায় সাইকেল আরোহী হৃদয় হোসেন(১৮) নিহত হয়েছে।হৃদয় পেশায় একজন রাজ মিন্ত্রী।তার পিতার পিতার মো. সুলতান মিয়া, গ্রামের বাড়ি মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়নের কুড়াতলী সিকদারপাড়া গ্রামে বলে জানা গেছে।পরিবারের উপার্জনক্ষম একমাত্র হৃদয়কে হারিয়ে পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।আজ রবিবার বিকেলে টাঙ্গাইলের মির্জাপুরে গোড়াই-সখীপুর রোডের হোসেন মার্কেট এলাকায় এ ঘটনা ঘটেছে।
প্রত্যক্ষদর্শি ও নিহত হৃদয়ের পরিবারর জানায়, হোসেন মাকের্ট থেকে রাজ মিন্ত্রীর কাজ শেষে বিকেলে গোড়াই-সখীপুর রোড দিয়ে সাইকেল নিয়ে বাড়ি ফিরছিল হৃদয়।এ সময় গোড়াই থেকে সখীপুরগামী (বিপরিত দিক থেকে আসা) একটি সিএনজি হৃদয়ের সাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়।সিএনজির চালক ঘটনার পর পরই সিএনজি ফেলে পালিয়ে যায়।স্থানীয় লোকজন সিএনজিটি আটক করে পুলিশকে খবর দেয়।পরে পুলিশ এসে সিএনজিটি উদ্ধার করেছে।
এ ব্যাপারে বাঁশতৈল ফাঁড়ির ইনচার্জ ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, ঘটনার পর ঘাতক সিএনজির চালক পালিয়ে গেছে।সিএনজিটি উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।নিহতের লাশ আইনী প্রক্রিয়া শেষে তার স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *