রবিবার, অক্টোবর ২১, ২০১৮, ৩:১৭:৫৭ অপরাহ্ণ
Home » অন্যান্য » মির্জাপুরের ইসরাত সাদমীন টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত

মির্জাপুরের ইসরাত সাদমীন টাঙ্গাইল জেলায় শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত

মীর আনোয়ার হোসেন টুটুল,
ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে গুরুত্বপুর্ন অবদানের জন্য মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন টাঙ্গাইল জেলার ১১ উপজেলার ইউএিনওদের মধ্যে শ্রেষ্ঠ ইউএনও(উপজেলা নির্বাহী অফিসার)নির্বাচিত হয়ে পুরষ্কার লাভ করেছেন।আজ সোমবার টাঙ্গাইল জেলা প্রশাসক খান মো. নুরুল আমীনসহ অন্যান্য অতিথিবৃন্দ এক অনুষ্ঠানে মির্জাপুরের ইউএনও ইসরাত সাদমীনের হাতে এ পুরষ্কার তুলে দেন।
আজ সোমবার মির্জাপুর উপজেলা নির্বাহী অফিস সুত্র জানায়, গত ১০ মার্চ থেকে আজ ১২ মার্চ এই তিন দিন ব্যাপি ছিল টাঙ্গাইল জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে ডিজিটাল উদ্ভাবনী মেলা।মেলায় ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে গুরুত্বপুর্ন অবদান এবং সরকারী একজন কর্মকর্তা হয়ে সমাজ উন্নয়ন, বাল্য বিবাহ নিরোধ, শিক্ষা, সামাজিক উন্নয়নসহ বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ গঠনে মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার গুরুত্বপুর্ন অবদান রাখায় বিচারক মন্ডলীগন তাকে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার নির্বাচিত করেন।পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে টাঙ্গাইল জেলা প্রশাসক খান মো. নুরুল আমীন ছাড়াও এডিসি (শিক্ষা উন্নয়ন ও তথ্য যোগাযোগ প্রযুক্তি) মো. আশরাফুল মোমিন খান ও অন্যান্য কর্মকর্তাসহ বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।
এ ব্যাপরে উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন বলেন, এ পুরষ্কার আমার একার নয়।এটা পুরো মির্জাপুর উপজেলা ও টাঙ্গাইল বাসির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *