মঙ্গলবার, জুন ১৯, ২০১৮, ১:১১:১২ পূর্বাহ্ণ
Home » শিক্ষা » মার্চের প্রথম সপ্তাহে নোবিপ্রবি’র ২য় সমাবর্তন

মার্চের প্রথম সপ্তাহে নোবিপ্রবি’র ২য় সমাবর্তন

নোবিপ্রবি প্রতিনিধি:
নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠান সম্ভাব্য আগামী মার্চ ২০১৮ এর প্রথম সপ্তাহে অনুষ্ঠিত হতে যাচ্ছে।  বৃহস্পতিবার ১১ জানুয়ারি বিশ্ববিদ্যালয় জনসংযোগ কর্মকর্তা ইফতেখার হোসাইন পাঠানো বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।
ইতিমধ্যে রাষ্ট্রপতিকে সমাবর্তন অনুষ্ঠানে সভাপতিত্ব করার সম্মতি চেয়ে আবেদন করা হয়েছে। সমাবর্তনে নিবন্ধনের তারিখ ১৫ জানুয়ারি হতে ১৫ ফেব্রুয়ারি ২০১৮ পর্যন্ত।
নিবন্ধনের যোগ্যতা- যাদের স্নাতক/স্নাতকোত্তর ফল প্রকাশিত হয়েছে। নিবন্ধন ফি (ক) স্নাতক/স্নাতক (সম্মান) ৩,৫০০ (তিন হাজার পাঁচশত) টাকা, (খ) স্নাতকোত্তর ৩,৫০০ (তিন হাজার পাঁচশত) টাকা ও (গ) স্নাতক/ স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ৪,৫০০ (চার হাজার পাঁচশত) টাকা।
অগ্রণী ব্যাংক লিমিটেড, নোবিপ্রবি শাখার সমাবর্তন নোবিপ্রবি ০২০০০০৫২৭৭৪৮১ নম্বর হিসাব সারা বাংলাশের অগ্রণী ব্যাংকের যে কোনো শাখায় নগদ জমা দিয়ে জমা রশিদের কাউন্টার কপির ফটোকপি নিবন্ধন ফরমের সাথে সংযুক্ত করে ডাক যোগে অথবা ই-মেইলের মাধ্যমে পাঠাতে হবে।
নিবন্ধন পদ্ধতি:
১. বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দফতরের শিক্ষা শাখায় ফরম পূরণের মাধ্যমে।
২. বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট হতে ফরম ডাউনলোড করে প্রিন্ট নিয়ে হাতে পূরণ ও ছবি সংযুক্ত করে স্ক্যান কপি JPEG/JPG/PDF ফরমেটেconvocation@nstu.edu.bd ঠিকানায়  ই-মেইল করতে হবে। ই-মেইলের subject হবে ‘Convocation’।
একই ফরম্যাটে একই ঠিকানায় টাকা জমার রসিদের স্ক্যান কপিও প্রেরণ করতে হবে।
উল্লেখ্য, গাউন সংগ্রহের সময় অবশ্যই টাকা জমার ব্যাংক রশিদের মূল কপি জমা দিতে হবে। ইতিপূর্বে যারা সাময়িক সনদপত্র সংগ্রহ করেছেন মূল সনদপত্র সংগ্রহের সময় তাদেরকে অবশ্যই সাময়িক সনদপত্র জমা দিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *