বুধবার, আগস্ট ১৫, ২০১৮, ৫:০৮:০৫ অপরাহ্ণ
Home » জাতীয় » মাদারীপুর ও যশোরে ‌‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

মাদারীপুর ও যশোরে ‌‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

অনলাইন ডেক্স :
মাদারীপুর ও যশোরে মাদক ব্যবসা নিয়ে দ্বন্দ্বে ‌‘নিজেদের মধ্যে গোলাগুলিতে’ দুই মাদকব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার রাতে এ দুই ঘটনা ঘটে।

মাদারীপুর শিবচরে নিহত ব্যক্তির নাম বাচ্চু খলিফা (৩৮)। শিবচর পুলিশ জানায়, মাদক ব্যবসা নিয়ে দুটি গ্রুপ ‘বন্দুকযুদ্ধে’ জড়িয়ে পড়ে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গেলে বাচ্চুর মরদেহ পড়ে থাকতে দেখে। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতন্তের জন্য মাদারীপুর সদর হাপাতালে নিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি দেশীয় বন্দুক উদ্ধার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদক মামলাসহ বিভিন্ন থানায় ১৫ মামলা রয়েছে।

অপরদিকে যশোরে দু’দল মাদক ব্যবসায়ীদের মধ্যে ‘গোলাগুলিতে’ অজ্ঞাত এক যুবক নিহত হয়েছেন। বুধবার রাতে যশোর-মাগুরা সড়কের বাঘারপাড়া ভাটার আমতলা গরুর হাট এলাকায় এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এসময় সেখান থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সালাউদ্দিন শিকদার জানান, বুধবার মধ্যরাতে যশোর-মাগুরা সড়কের বাঘারপাড়া ভাটার আমতলা গরুর হাট এলাকায় দু’দল মাদক ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলি হচ্ছে বলে খবর পান। খবর পেয়ে সেখানে গেলে পুলিশের উপস্থিতি পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এসময় সেখানে গুলিবিদ্ধ অবস্থায় একজনকে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে হাসপাতালে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতদের লাশ ময়নাতদন্দের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *