বুধবার, আগস্ট ১৫, ২০১৮, ৫:১১:২২ অপরাহ্ণ
Home » বিনোদন » ভয় কি জিনিস তা জানি না

ভয় কি জিনিস তা জানি না

বিনোদন ডেস্ক:

দীপিকা পাড়ুকোন অভিনীত বহুল আলোচিত ও বিতর্কিত সিনেমা ‘পদ্মাবত’ গত ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে। এতে সহশিল্পী হিসেবে ছিলেন শহিদ কাপুর ও রণবীর সিং। মুক্তির পর এ পর্যন্ত ১৬০ কোটি রুপি আয় করেছে ছবিটি।

সিনেমাটি মুক্তির আগে নানা বাধা-বিপত্তির মুখোমুখি হতে হয়েছিলো বলিউডের এই অভিনেত্রীকে। এমনকি তার নাক ও গলা কেটে নেয়ার হুমকি পর্যন্ত দিয়েছিলেন শ্রী রাজপুত কর্ণি সেনারা। যার জন্য বিশেষ নিরাপত্তাও দেয়া হয়েছিলো তাকে ও তার বাবা-মাকে।

তবে এসব ঘটনায় ভয় পেয়েছেন কিনা? সম্প্রতি এক বেসরকারি চ্যানেলের এক সাক্ষাৎকারে এমন প্রশ্ন করা হলে এই সাহসী ও শুভশ্রী তারকা বলেন- ভয় কি জিনিস তা জানেন না তিনি।

এছাড়া কৈশরের একটি ঘটনার বর্ণনা দিয়ে দীপিকা বলেন, ‘আমার বয়স তখন ১৪ বছর। এক সন্ধ্যায় পরিবারের সবার সঙ্গে রাস্তায় হাঁটছিলাম। খুব সম্ভবত একটি রেস্তোরাঁয় খাবার খেয়ে ফিরছিলাম। আমার বোন ও বাবা একটু আগে হাঁটছিলো, মা ও আমি পেছনে ছিলাম। হঠাৎ এক ব্যক্তি আমার শরীর স্পর্শ করে চলে যায়। কোনো কিছু হয়নি এমন ভাব করতে পারতাম, কিন্তু আমি ঘুরে ওই ব্যক্তিকে অনুসরণ করি। এরপর মাঝ রাস্তায় ওই ব্যক্তির জামার কলার ধরে থাপ্পড় দিয়ে চলে আসি।’

‘ওম শান্তি ওম’ ছবির মধ্য দিয়ে ২০০৭ সালে বলিউডে পা রাখেন দীপিকা পাড়ুকোন। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একে একে অভিনয় করেছেন- ‘চেন্নাই এক্সপ্রেস’, ‘হ্যাপি নিউ ইয়ার’, ‘বাজিরাও মাস্তানি’, ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’, ও ‘রেস’-এর মতো সুপারহিট সিনেমাতে।

শুধু বলিউড নয়, হলিউড ছবি ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ্যান্ডার কেজ’-এ অভিনয় করেও বাজিমাত করেছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *