রবিবার, ডিসেম্বর ১৬, ২০১৮, ১০:৩৪:৪১ অপরাহ্ণ
Home » খেলাধুলা » ‘ভিলিয়ার্সের অবসরকে গুজব হতে দিন’

‘ভিলিয়ার্সের অবসরকে গুজব হতে দিন’

অনলাইন ডেস্ক
ক্রিকেট-ফুটবল হোক কিংবা অন্য কোন খেলা তারকাদের বিদায় নিতেই হয়। এবি ডি ভিলিয়ার্সও নিয়েছেন। কিন্তু তার মতো তারকা ভিডিও বার্তায় অবসরের ঘোষণা দেওয়ায় অবাক হয়েছেন অনেকে।

প্রোটিয়া এই ডানহাতি ব্যাটসম্যান কোন সিরিজ কিংবা বিশ্ব আসরের আগে অবসরের ঘোষণা দেবেন! মাঠে নামবেন। শেষ ম্যাচ খেলবেন। সতীর্থ-প্রতিপক্ষ তাকে শুভ কামনা জানাবেন। দর্শকরা দাঁড়িয়ে হাততালিতে গ্যালারি মুখোরিত করে তুলবেন এমই হওয়ার কথা ছিল। ক্রিকেটে তার যে ভক্ত তাতে এমনই মুহূর্ত তিনি পেতেনও। কিন্তু হুট করে অবসরের ঘোষণা দিয়ে দিয়েছেন এই ব্যাটসম্যান।

তবে সাবেক-বর্তমান ক্রিকেটার থেকে শুরু করে ধারাভাষ্যকার এবং ভক্তরা টুইটারে এবি ডি ভিলিয়ার্সের অসাধারণ ক্রিকেট ক্যারিয়ার স্মরণ করে নানান টুইট করেছেন। ভক্তদের কেউ কেউ দুঃখিতও হয়েছেন।

এবির অবসরের পরের জীবনটা দারুণ হোক এই আকাঙ্খা জানিয়ে শচীন টেন্ডুলকার টুইট করেছেন, ‘মাঠে যেমন ৩৬০ ডিগ্রী সাফল্য এসেছে, মাঠের বাইরেও একই সাফল্য আসুক। ভিলিয়ার্সের অভাব অবশ্যই অনুভূত হবে। শুভ কামনা থাকলো।’ স্যাম বিলিংস বোধ হয় একটু বেশিই বিস্মিও হয়েছেন। কিছুই বলেননি তিনি। শুধু নিজের টুইটার অ্যাকাউন্টে ভিলিয়ার্সের বিদায় ভাষণটি শেয়ার করেছেন।

মার্ক বাউচার নিজের টুইটারে এবির অভিষেক ম্যাচের একটি ছবি পোস্ট করেছেন। আর লিখেছেন, ‘প্রোটিয়াদের হয়ে তার প্রথম দিনের কথা স্মরণ করছি। কী এক উৎসাহের নাম। ব্যক্তি এবং মানুষ হিসেবে দারুণ পরিণত তিনি। দেশ, সতীর্থ এবং ভক্তদের জন্য তিনি যে অবদান রেখেছেন তার জন্য তাকে ধন্যবাদ।’

হার্শা ভোগলে টুইট করেছেন, ‘তার অবসরের ঘোষণায় বিস্মিত হয়েছি এটা বলতেই হবে। অবসর ঘোষণা একদিন আসতোই। কিন্তু আমি ভেবেছিলাম তাকে আর একটা বিশ্বকাপে দেখবো।’ তবে ভিলিয়ার্সের অবসরের ঘোষণা যেন মানতেই পারছেন না স্নেহাল প্রধান। তিনি টুইট করেছেন, ‘অনুগ্রহ করে এটাকে গুজব হতে দিন, প্লিজ।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *