বুধবার, আগস্ট ১৫, ২০১৮, ১১:২৭:৫৮ পূর্বাহ্ণ
Home » শিক্ষা » ভালোবাসা দিবসে ঢাবিতে সিঙ্গেল পরিষদের বিক্ষোভ

ভালোবাসা দিবসে ঢাবিতে সিঙ্গেল পরিষদের বিক্ষোভ

ঢাবি প্রতিনিধি:

‘বিশ্ব ভালোবাসা দিবসে’ ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে ‘পুঁজিবাদী প্রেমের’ বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে সিঙ্গেল সংগ্রাম পরিষদ।

 

বুধবার বেলা ১১টায় সিঙ্গেল সংগ্রাম পরিষদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ক্যাম্পাস প্রদক্ষিণ করে অপরাজেয় বাংলায় ছোট সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

 

সমাবেশে বক্তারা দাবি করেন, ভালোবাসা দিবসে ভালোবাসার নাম করে ক্যাম্পাসে যাতে কেউ অশ্লীল কাজ করতে না পারে সেজন্য তাদের এ উদ্যোগ।

 

তারা আরো বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পবিত্র জায়গা। বাংলাদেশের সব সফল আন্দোলন-সংগ্রাম এ ক্যাম্পাস থেকে হয়েছে। কাজেই এ ক্যাম্পাসে যেকোনো দিবসের নাম করে অশুভ কাজ করলে, তা সহ্য করবে না সিঙ্গেল সংগ্রাম পরিষদের শিক্ষার্থীরা।

 

ঢাকা বিশ্ববিদ্যালয় সিঙ্গেল সংগ্রাম পরিষদের আহবায়ক ইতিহাস বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী এহসান বিবার্তাকে বলেন, তার নেতৃত্বেই গত কয়েকদিন ধরে ধারাবাহিকভাবে ঢাবির বিভিন্ন হলে সিঙ্গেল সোসাইটির কমিটি গঠিত হয়েছে। বিভিন্ন হলের নেতৃবৃন্দ এ বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেছেন বলে জানান তিনি।

 

এহসান আরো বলেন, সিঙ্গেল সংগ্রাম পরিষদের কাজ প্রেমিক-যুগলের বিরোধীতা করা নয়। বরং অসৌজন্য আচরণ, অশ্লীল কাজের বিরোধীতা করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *