মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮, ১২:৫৭:১৭ পূর্বাহ্ণ
Home » বিনোদন » বুবলীর সঙ্গে কেন ঝামেলা হবে?: নুসরাত ফারিয়া

বুবলীর সঙ্গে কেন ঝামেলা হবে?: নুসরাত ফারিয়া

অনলাইন ডেস্ক :
ফেসবুক থেকে নেওয়াবাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া আর ভারতের এসকে মুভিজের হাত ধরে ২০১৫ সালে যৌথ প্রযোজনার ‘আশিকী’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় ছোট পর্দার তারকা নুসরাত ফারিয়ার। প্রথম ছবিতেই আলোচনায় আসেন উপস্থাপনা থেকে চলচ্চিত্রে আসা এই তারকা। এরপর যৌথ প্রযোজনার ‘হিরো ৪২০’, ‘বাদশা’, ‘বস ২’, ‘ইন্সপেক্টর নটি কে’ এবং জাজ মাল্টিমিডিয়ার একক ছবি ‘ধ্যাততেরিকি’ ও ‘প্রেমী ও প্রেমী’তে অভিনয় করেছেন। এবারই প্রথম এই প্রযোজনা প্রতিষ্ঠানের বাইরে অভিনয় করতে যাচ্ছেন তিনি। সম্প্রতি শাপলা মিডিয়া প্রযোজিত ‘শাহেনশাহ’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিতে তাঁর নায়ক শাকিব খান। পরিচালনা করবেন শামীম আহমেদ রনী। ২৮ আগস্ট থেকে ছবিটির শুটিং শুরু হওয়ার কথা আছে। জাজের বাইরে প্রথম ছবি, শাকিবের সঙ্গে প্রথম অভিনয় আর কলকাতার ছবি নিয়ে কথা বলেছেন বড় পর্দার এই তারকা।
ফেসবুক থেকে নেওয়াজাজ মাল্টিমিডিয়ার সঙ্গে আপনার পাঁচ বছরের চুক্তি আছে। তিন বছরের মাথায় অন্য প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করেছেন। সমস্যা হবে?
না। জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে আলোচনা করেই শাপলা মিডিয়ার ছবিতে চুক্তি সই করেছি। তা ছাড়া পাঁচ বছরের মধ্যে অন্য কোথাও কাজ করতে পারব না, জাজের সঙ্গে এ ধরনের কোনো লিখিত চুক্তি হয়নি। এটি মৌখিকভাবে বলা হয়েছিল। তবে অভিনয়ে নিজের যোগ্যতা প্রমাণ করে পাঁচ বছর শেষ হওয়ার আগেই যেকোনো প্রযোজনা প্রতিষ্ঠানের ভালো প্রজেক্টে কাজ করার বাধা ছিল না। এরই মধ্যে কলকাতা আর এখানকার বড় বড় তারকার সঙ্গে কাজ করে নিজেকে তৈরি করতে পেরেছি। এখন অন্য কোথাও কাজে বাধা নেই।
‘শাহেনশাহ’ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পর জাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান আব্দুল আজিজ কিছু বলেছেন?
হ্যাঁ, তিনি আমাকে অভিনন্দন জানিয়েছেন। শাকিব খানের বিপরীতে বড় বাজেটের ছবিতে কাজ করার সুযোগ পেয়েছি জেনে খুশি হয়েছেন। বলেছেন, আমি যেন ভালো কাজ করার মধ্য দিয়ে জাজ মাল্টিমিডিয়ার সুনামকে অক্ষুণ্ন রাখি। শাকিব খানের সঙ্গে কাজ করছি, খবরটা শুনে কলকাতার জনপ্রিয় তারকা জিৎ আমাকে ফোন করেছেন।

নেওয়াজিৎ কী বলেছেন?
অভিনন্দন জানিয়েছেন। এভাবে বড় তারকার সঙ্গে বেছে বেছে বড় বাজেটের ছবিতে কাজ করার জন্য উৎসাহিত করেছেন। জিতের সঙ্গে ‘বাদশা’, ‘বস ২’ আর ‘ইন্সপেক্টর নটি কে’ ছবিতে অভিনয় করেছি। তিনি কিন্তু সব সময়ই আমাকে ভালো কাজের ব্যাপারে উৎসাহ দেন।

‘শাহেনশাহ’ ছবিতে দেশের শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে কাজ করবেন। কেমন লাগছে?
শাকিব খান বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় চিত্রনায়ক। ভারতের পশ্চিমবঙ্গেও তিনি এখন সমান জনপ্রিয়। তাঁর সঙ্গে প্রথম কাজ করব। আমি খুবই খুশি। শাকিব খান নাচ, অভিনয়—দুটোতেই সমান পারদর্শী। তাই তাঁর সঙ্গে কাজ করব, কিছুটা তো ভয় আছেই।

শুনেছি। চিত্রনাট্য এখনো হাতে পাইনি। রোমান্টিক অ্যাকশন ধাঁচের গল্প। শাকিব খানই শাহেনশাহ। এই শাহেনশাহকে ঘিরে আছে গুরুত্বপূর্ণ কয়েকটি চরিত্র। তার মধ্যে একটি চরিত্র আমার। আপাতত এটুকুই বলতে পারি।

ছবিতে আরও একজন নায়িকা আছেন?
পার্শ্বচরিত্রের একজন নায়িকা আছেন। তবে পরিচালক যেভাবে বলেছেন, তাতে ছবির মূল নায়িকা আমি।

কোথায় শুটিং হবে?
২৭ আগস্ট ছবির মহরত। ২৮ আগস্ট থেকে টানা শুটিং। প্রথম কয়েক দিন ঢাকাতেই কাজ হবে। তবে বেশির ভাগ কাজ হবে ভারতের হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে। আর গানগুলোর শুটিং হবে থাইল্যান্ডে।

পরপর কয়েকটি ছবিতে শাকিব খানের নায়িকা ছিলেন বুবলী। হঠাৎ আপনি শাকিব খানের নায়িকা হয়েছেন। তাতে বুবলীর সঙ্গে আপনার কোনো ঝামেলা হবে?
না না, বুবলীর সঙ্গে কেন ঝামেলা হবে? দেশের একজন জনপ্রিয় তারকা সর্বজনীন হওয়া উচিত। ছবিতে চরিত্রের প্রয়োজনে কিংবা নির্মাতারা যদি মনে করেন, তাহলে শাকিব খানের বিপরীতে অন্য নায়িকারা অভিনয় করতেই পারেন। আমি মনে করি, তারকারা একে অপরের সঙ্গে মিলেমিশে জুটি হয়ে কাজ করলে নতুন স্বাদের ছবি তৈরি হবে। দর্শকও ভিন্ন ভিন্ন স্বাদের ছবি দেখার সুযোগ পাবেন। পরিচালকেরা নতুন নতুন গল্পের ছবি তৈরিতে উৎসাহিত হবেন।

কলকাতার নতুন কোনো ছবিতে আপনাকে দেখা যাবে?
হ্যাঁ, দুটি ছবিতে কাজের ব্যাপারে কথা হয়েছে। আলোচনা চূড়ান্ত। আগামী ডিসেম্বর মাসে শুটিং শুরু হওয়ার সম্ভাবনা আছে। এর মধ্যে একটি ছবিতে বলিউডের কয়েকজন তারকা অভিনয় করবেন। তবে এ ব্যাপারে এখনই কিছু বলতে চাইছি না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *