রবিবার, আগস্ট ১৯, ২০১৮, ১২:২০:০০ পূর্বাহ্ণ
Home » বিনোদন » বিয়ের আগেই প্রিয়াঙ্কার কাছে সন্তান চাইছেন নিক!

বিয়ের আগেই প্রিয়াঙ্কার কাছে সন্তান চাইছেন নিক!

অনলাইন ডেস্ক
ক’দিন আগেই নাকি মার্কিন পপস্টার নিকের সঙ্গে লন্ডনে বাগদান পর্ব সেরে নিয়েছেন বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। আংটি বদলের পর এ বছর সেপ্টেম্বরে বিয়ের পিঁড়িতে বসবেন বলেও উভয়ে জানিয়ে আসছেন। তবে বিয়ে নিয়ে প্রিয়াঙ্কা কোন মন্তব্য না করলেও; নিক জোনস কিন্তু এবার খোলাখুলি বিষয়টি নিয়ে মুখ খুলেছেন।

জিনিউজ জানায়, সম্প্রতি নিক জোনসের ভাইজির জন্মদিন পালিত হয়েছে। আর সেই জন্মদিনে বেশ আনন্দিত দেখা যায় নিককে। তখন সাংবাদিকরা তার কাছে বিয়ে, সংসার এবং পরিবার নিয়ে জানতে চাইলে জোনস বলেন, তিনি চান সংসার শুরু করতে। শিশুরা সব সময়ই তার কাছে প্রিয়। আর সেই কারণে এবার ভাইজিকে ভাই, বোন দিতে চান তিনি।

নিক আরও বলেন, যত শিগগিরই সম্ভব, সন্তান নিয়ে সংসার করতে চান। অর্থাৎ বিয়ে করে সংসার পাতানোর চিন্তা নয়, সন্তান নিয়ে সংসার পাতানোর চিন্তা- ভাবনা শুরু করেছেন নিক। সে কথা প্রকাশ্যেই বলে দিলেন মার্কিন এ পপস্টার।

জোনস আরও বলেন, ভাইজিদের সঙ্গে থেকে বুঝতে পেরেছেন, শিশুদের কতটা ভালবাসেন তিনি। আর তাই এবার সময় এসেছে, ভাইজিদের ভাই, বোন আসার সুযোগ করে দেওয়ার।

বলিউড সিনেমা ‘ভারত’ থেকে সরে যাওয়ার পর এবার ফারহান আখতারের সিনেমার শুটিংয়ের জন্য উঠে পড়ে লেগেছেন প্রিয়াঙ্কা। পরিচালক সোনালি বোসের ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এ স্বাক্ষর করে এবার শুটিংয়ের জন্য পুরোদমে প্রস্তুতি নিচ্ছেন প্রিয়াঙ্কা। এই সিনেমায় ফারহান এবং প্রিয়াঙ্কার পাশাপাশি দেখা যাবে ‘দঙ্গল গার্ল’ জায়রা ওয়াসিমকে। শুধু তাই নয়, এই সিনেমায় জায়রার বাবা-মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ফারহান, প্রিয়াঙ্কাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *