শনিবার, জুন ২৩, ২০১৮, ১২:৪১:১২ পূর্বাহ্ণ
Home » খেলাধুলা » বিশ্বকাপের আগে কেলেঙ্কারিতে মেক্সিকোর ফুটবলাররা!

বিশ্বকাপের আগে কেলেঙ্কারিতে মেক্সিকোর ফুটবলাররা!

অনলাইন ডেক্স :
বিশ্বকাপের আগে কেলেঙ্কারিতে মেক্সিকান ফুটবল দল। একটি পার্টিতে যৌনকর্মী নিয়ে উদ্দাম উৎসবে মেতেছিল তারা।

রাশিয়া বিশ্বকাপের খুব বেশি আর দেরি নেই। শেষ সময়ের প্রস্তুতিতেই তাই ব্যস্ত সব দল। তবে এই শেষ সময়েই কেলেঙ্কারিতে জড়িয়ে পড়ল মেক্সিকো দল।

আমোদ-ফুর্তির জন্য এক পার্টি আয়োজন করেই সবার চক্ষুশূল তারা। সেই পার্টিতে ৩০ জন যৌনকর্মীকে এনেই গোলটা বাধিয়েছে মেক্সিকান দল। তাদের এই ব্যাপার ফাঁস করে দিয়েছে ‘টিভি নোটাস গসিপ’ নামের একটি সাময়িকীপত্র। শনিবার মেক্সিকো সিটির অ্যাজটেক স্টেডিয়ামে স্কটল্যান্ডের বিপক্ষে প্রীতি ম্যাচে ১-০ গোলে জেতার পর উদ্দাম উৎসবে মেতেছিলেন তারা। যৌনকর্মীদের সঙ্গে খেলোয়াড়দের ছবি ছেপে সাময়িকীটি শিরোনাম করেছে ‘মেক্সিকান ফুটবলারদের বিদায় সম্ভাষণের আসল চেহারা’।

মেক্সিকান ফুটবল ফেডারেশন অবশ্য এ নিয়ে জল ঘোলা করতে চায়নি। খেলোয়াড়দের পক্ষ নিয়ে তাদের বক্তব্য, ‘অবসর সময়েই উৎসবে মেতেছিল খেলোয়াড়েরা।’

ফেডারেশনের সাধারণ সম্পাদক গুইলারমো কান্তোও ফুটবলারদের কোনো দোষ দেখছেন না, ‘ওরা প্রশিক্ষণ ফাঁকি দেয়নি, তাই ওদের বিরুদ্ধে শাস্তির কোনো প্রশ্নই ওঠে না।’
মেক্সিকান ফুটবলারদের এ ধরনের বিতর্ক নতুন কিছু নয়। ২০১০ সালের সেপ্টেম্বরে মনটেরিতে এক ম্যাচের পর নারীদের নিয়ে পার্টিতে গিয়েছিলেন ফুটবলাররা। সেই ঘটনার প্রায় এক বছর পর ২০১১ সালের জুনে আর্জেন্টিনার কোপা আমেরিকায় অংশ নেওয়ার আগে কুইতোর এক হোটেলে বেশ কিছু যৌনকর্মীকে নিয়ে এসেছিলেন তাঁরা। সেই ঘটনার সঙ্গে জড়িত খেলোয়াড়দের ছয় মাসের নিষেধাজ্ঞাও মাথা পেতে নিতে হয়েছিল।

রাশিয়া বিশ্বকাপের আগে ডেনমার্কের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলতে মেক্সিকান দল এই মুহূর্তে কোপেনহেগেন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *