সোমবার, ডিসেম্বর ১১, ২০১৭, ১:৩৬:৩৬ অপরাহ্ণ
Home » সারাদেশ » রংপুর » বিবাহিত কিশোরীদের যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ে মতবিনিময়

বিবাহিত কিশোরীদের যৌন ও প্রজনন স্বাস্থ্য বিষয়ে মতবিনিময়

 

নীলফামারী প্রতিনিধি ॥
নীলফামারীতে বুধবার দুপুরে (৬ ডিসেম্বর) বিবাহিত কিশোরীদের যৌন ও প্রজনন স্বাস্থ্য, পুষ্টি এবং পারিবারিক সহিংসতা বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন সিভিল সার্জন ডা. রনজিত কুমার বর্মন।
নীলফামারী আধুনিক সদর হাসপাতালের সম্মেলন কক্ষে ওই অনুষ্ঠানের আয়োজন করে ইমেজ প্লাস প্রকল্প, পল্লীশ্রী নীলফামারী। অনুষ্ঠানে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আজাহারুল ইসলাম, সদর উপজেলা রস্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু জাফর মুহাম্মদ কামরুল ইমান, নীলফামারী সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আসাদ আলম, সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল হালিম, দিনাজপুর পল্লীশ্রীর প্রকল্প পরিচালক সুরাইয়া সআকতার প্রমুখ।
মাল্টিমিডিয়া প্রজেক্টের কার্যক্রম তুলে ধরেন পল্লীশ্রী জেলা সমন্বয়কারী মতিয়া বেগম মুক্তি। অনুষ্ঠানে বক্তব্য রাখেন নীলফামারী সূর্যের হাসি ক্লিনিকের ম্যানেজার সাজেদুর রহমান, সংগলশী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপ-সহকারি চিকিৎসক ডা. ফনীভূষন চক্রবর্তী, সিভিল সোসাইটি ফোরাম সৈয়দপুরের সভাপতি সানজিদা বেগম লাকী প্রমুখ।
সভায় জানানো হয় ইমেজ প্রকল্পের আওতায় নীলফামারী, কুড়িগ্রাম ও গাইবান্ধা জেলার কয়েকটি ইউনিয়নে কাজ করছে। সরকারি সুযোগ-সুবিধার পাশাপাশি পল্লীশ্রীর ইমেজ প্রকল্পের সেবা পেয়ে গ্রামের বিবাহিত কিশোরীরা উপকৃত হচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *