রবিবার, ফেব্রুয়ারি ১৮, ২০১৮, ১২:৫১:৩২ পূর্বাহ্ণ
Home » সারাদেশ » বরিশাল » বিএনপি নেতার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

বিএনপি নেতার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

নিজস্ব প্রতিবেদক:

পটুয়াখালীর মহিপুর থানার সদর ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো. খলিলুর রহমান হাওলাদার সোমবার রাতে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। মো. খলিলুর রহমান হাওলাদার এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

মঙ্গলবার রাতে এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি ও আদর্শ এবং বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনে গভীরভাবে আস্থাশীল ছিলেন মরহুম মো. খলিলুর রহমান হাওলাদার। মহিপুর থানার সদর ইউনিয়ন বিএনপিকে শক্তিশালী করতে তিনি বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। জনপ্রতিনিধি অর্থাৎ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনের সময় তিনি এলাকার উন্নয়নে যথেষ্ট অবদান রেখেছেন।

 

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে হারানো গণতন্ত্র ফিরে পাওয়ার আন্দোলন সংগ্রামে তার সাহসী ভূমিকাও ছিল প্রশংসনীয়। আমি তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম খলিলুর রহমান হাওলাদারকে বেহেস্তবাসী করেন।

 

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

 

অপর এক শোকবার্তায় বিএনপির ভাইস চেয়ারম্যান ও পটুয়াখালী জেলা বিএনপির সভাপতি এয়ার ভাইস মার্শাল (অব:) আলতাফ হোসেন চৌধুরী পটুয়াখালী জেলাধীন মহিপুর থানার সদর ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো. খলিলুর রহমান হাওলাদার এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি গভীর সমবেদনা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *