রবিবার, জুন ১৭, ২০১৮, ৬:৫২:০১ পূর্বাহ্ণ
Home » বিনোদন » বালি থেকে ফিরে এসে সোনিয়া-স্টিভ

বালি থেকে ফিরে এসে সোনিয়া-স্টিভ

অভি মঈনুদ্দীন:

বিয়ের পরপরই গেলো ২ ফেব্রুয়ারি হানিমুন করতে ইন্দোনেশিয়ার বালি গিয়েছিলেন মডেল অভিনেত্রী উপস্থাপিকা সোনিয়া হোসেইন ও তার স্বামী শামীম আহমদে স্টিভ। গেলো সপ্তাহে দেশে ফিরে আবারো দু’জন যার যার কাজে ব্যস্ত হয়ে উঠেছেন।

 

সোনিয়া বলেন, বেশ লম্বা একটা সময় কাজের মধ্য থেকে প্রায় বিরতিই নিয়েছিলাম বিয়ের কারণে। আবার কাজের মধ্যে প্রবেশ করেছি। সবমিলিয়ে জীবনটাকে এই মুহুর্তে দারুণ উপভোগ করছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন যাতে আমি এবং স্টিভ সুখে দুঃখে একসঙ্গে থাকতে পারি।

 

এদিকে বিয়ের পরপরই সোনিয়া উপস্থাপনা শুরু করেছেন। এনটিভিতে প্রচার চলতি জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘রঙ্গিন পাতা’র উপস্থাপনা শুরু করেছেন তিনি। এরইমধ্যে সোনিয়া পাঁচটি পর্বের রেকর্ডিং-এ অংশ নিয়েছেন বলে জানালেন।

 

আগামী কিছুদিন পরই সোনিয়ার উপস্থাপনায় ‘রঙিন পাতা’য় যাদের দেখা যাবে তারা হচ্ছেন কবির বকুল-তপন চৌধুরী, সৈকত সালাহ উদ্দিন-মিশা সওদাগর, মাহমুদ মানজুর-সোহানা সাবা, আবু সুফিয়ান-রুনা খান, শিমুল-তানহা তাসনিয়া।

সোনিয়া বলেন, এই ধরনের অনুষ্ঠান উপস্থাপনা এবারই প্রথম করছি। সত্যি বলতে কী যেহেতু সাংবাদিক শিল্পীদের অংশগ্রহণের একটি অনুষ্ঠান, তাই সময়টা দারুণ উপভোগ করছি আমি। এনটিভি কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ আমাকে এমন একটি অনুষ্ঠানের সাথে সম্পৃক্ত করার জন্য।

 

‘রঙিন পাতা’ গ্রন্থনা ও গবেষণা করছেন নাইস নূর। প্রযোজনা করছেন কাজী মোস্তফা। সোনিয়া আরো জানান, ‘নাগরিক’ টিভির একটি অনুষ্ঠানের উপস্থাপনার কাজ শিগগিরই শুরু করতে যাচ্ছেন। গেলো ৪ জানুয়ারি বৃহস্পতিবার বাদ যোহর রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় সোনিয়ার বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সোনিয়া ও স্টিভের আকদ সম্পন্ন হয়।

 

সোনিয়ার বর স্টিভ বেসরকারি প্রাইভেট এয়ারলাইনস এয়ার এরাবিয়াতে কর্মরত। ২০০৩ সালে ‘ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতায় শীর্ষ পাঁচজনে ছিলেন গাইবান্ধার মেয়ে সোনিয়া।

 

২০০৫ সালে তিনি গিয়াস উদ্দিন সেলিমের নির্দেশনায় ‘প্রেমে পড়ার গল্প’ নাটকে প্রথম অভিনয় করেন। তার একমাত্র অভিনীত চলচ্চিত্র আলভী আহমেদ পরিচালিত আরশাদ আদনান প্রযোজিত ‘ইউটার্ন’। এতে তার বিপরীতে অভিনয় করেছিলেন শিপন মিত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *