মঙ্গলবার, জুন ১৯, ২০১৮, ১২:৫৪:২১ পূর্বাহ্ণ
Home » সারাদেশ » রাজশাহী » বাঘায় দিনে-দুপুরে চেয়ারম্যানের মোটরসাইকেল চুরি !

বাঘায় দিনে-দুপুরে চেয়ারম্যানের মোটরসাইকেল চুরি !

স্টাফ রিপোর্টার,বাঘা :
রাজশাহীর বাঘায় দিনে-দুপুরে এক চেয়ারম্যানের মোটর সাইকেল চুরি হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বর থেকে এই চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভুগি বাউসা ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান শফিক থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

সুত্রে জানা গেছে, উপজেলার ৫ নং বাউসা ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান শফিক রাজশাহী-হ-১২-২৬৫৮ নম্বরের কলাপাতা রঙ্গের ১০০ সিসি ডিস্কভার মোটরসাইকেল উপজেলা পরিষদ চত্বরে রেখে পার্শে অবস্থিত কেন্দ্রীয় শহীদ মিনার বটমুল চত্বরে বর্তমান সরকারের সাফল্য নিয়ে উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে যোগদান করেন। পরে ফিরে এসে দেখেন তাঁর ব্যবহৃত মোটরসাইকেল নেই। এরপর বিভিন্ন স্থানে খোঁজা-খুঁজি করেও মোটরসাইকেলটি না পাওয়ার এক পর্যায় তিনি বাঘা থানায় একটি চুরি মামলা দায়ের করেন।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) রেজাউল হাসান রেজা জানান, চেয়ারম্যানের মোটরসইকেল চুরির বিষয়ে জানার পরপর তাৎক্ষনিক ভাবে বিভিন্ন থানায় ম্যাসেজ দেয়া হয়েছে। এছাড়া মোটর সাইকেলটি উদ্ধারের চেষ্টা চলছে।
তবে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা চেয়ারম্যান শফিকুর রহমানের মোটরসাইকেল চুরির বিষয়টি শোনার পর ব্যাথিত হয়েছেন এবং অতি শির্ঘই তিনি উপজেলা পরিষদ চত্বরে একটি গ্যারেজ করবেন বলে উল্লেখ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *