রবিবার, ডিসেম্বর ১৬, ২০১৮, ১০:৩৩:৪৭ অপরাহ্ণ
Home » অন্যান্য » বাঘায় অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার !

বাঘায় অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার !

স্টাফ রিপোর্টার,বাঘা :
রাজশাহীর বাঘায় অজ্ঞাত নামা এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার বিনোদপুর সাজির বটতলা নামক স্থান থেকে পুলিশ এই লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।
অনুসন্ধ্যানে জানা যায়, রোববার সকাল ১১ টার দিকে উপজেলার বিনোদপুর সাজির বটতলার যাত্রী ছাউনিতে আসেন এ বৃদ্ধ (৬০)। এরপর তিনি সেখানে প্রায় দুই ঘন্টা শুয়ে থাকেন। পরক্ষনে স্থানীয় লোকজন তাকে ডাকা-ডাকি করলে তার ঘুম না ভাঙ্গায় কিছু লোকজন একটি ভ্যান যোগে ওই বৃদ্ধকে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।
পুলিশ মনে করছেন, বয়সের ভারে তাঁর মৃত্যু হতে পারে। তবে স্থানীয় লোকজনের ধারনা ,এ বৃদ্ধ মাঝে মধ্যে এলাকায় আসত। তাঁর বাড়ি নওগাঁ জেলায় হতে পারে। তিনি মসজিদে নামাজ আদায় করে অনেক সময় মসজিদে থাকতেন বলেও অনেকে উল্লেখ করেন।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী জানান, বৃদ্ধের গায়ের রং ফর্সা, মুখে সাদা বড় দাঁড়ি, এবং পরনে সাদা লুঙ্গি আছে। তাঁর উচ্চতা প্রায় সাড়ে ৪ ফুট । তিনি এই লাশের পরিচয় জানাতে এলাকার সচেতন মহলকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি সহ খবরটি শেয়ার করার জন্য আহবান জানিয়েছেন। #

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *