বুধবার, অক্টোবর ১৭, ২০১৮, ৯:১৫:০০ অপরাহ্ণ
Home » বিনোদন » বলিউডে মহেশ বাবুর অভিষেক?

বলিউডে মহেশ বাবুর অভিষেক?

বিনোদন ডেস্ক :

জনপ্রিয় তেলেগু অভিনেতা মহেশ বাবু। সম্প্রতি মুক্তি পেয়েছে এ অভিনেতার স্পাইডার সিনেমাটি। দর্শকের মাঝে মিশ্র প্রতিক্রিয়া থাকলেও বক্স অফিসে বেশ ভালো সাড়া ফেলেছে এটি। শোনা যাচ্ছে, এবার বলিউডে পা রাখতে চলেছেন মহেশ।

কয়েকদিন আগে একটি সাক্ষাৎকারে নির্মাতা এআর মুরুগাদোস বলেন, ‘বলিউডেও স্পাইডার তৈরি হবে এবং এর প্রস্তুতি চলছে। ১০ দিনের মধ্যে আমরা হিন্দি সিনেমাটির ঘোষণা দিব, এর আগে এ প্রসঙ্গে বিস্তারিত কিছু জানাব না।’

মুরুগাদোসের এমন ঘোষণার পর গুঞ্জন ওঠে, সিনেমাটির হিন্দি রিমেকে দেখা যাবে অভিনেতা অক্ষয় কুমারকে। কিন্তু নির্মাতা এ অভিনেতার বিষয়টি সম্পূর্ণ উড়িয়ে দেন। এদিকে নতুন গুঞ্জন উঠেছে, অন্য কেউ নন বরং মহেশ বাবু নিজেই সিনেমাটিতে অভিনয় করবেন। আর এর মাধ্যমে বলিউডে অভিষেকের পরিকল্পনা করছেন তিনি। পুরো ভারতজুড়েই বেশ জনপ্রিয় মহেশ। এর আগে তার অনেক সিনেমাই হিন্দিতে রিমেক হয়েছে।

স্পাইডার সিনেমাটিতে মহেশ বাবু একজন গোয়েন্দা কর্মকতার ভূমিকায় অভিনয় করেছেন। এতে আরো অভিনয় করেছেন রাকুল প্রীত সিং। এ আর মুরুগাদোস পারিচালিত হাই-টেক অ্যাকশন-থ্রিলার ঘরানার সিনেমাটি নির্মাণে ১২০ কোটি রুপি ব্যয় হয়েছে বলে জানা গেছে।

 

ডিটিবাংলা/০১ অক্টোবর, ২০১৭/আর.এ

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *