রবিবার, আগস্ট ১৯, ২০১৮, ১২:২০:১০ পূর্বাহ্ণ
Home » বিনোদন » বলিউডকে প্রিয়াঙ্কার বিদায়?

বলিউডকে প্রিয়াঙ্কার বিদায়?

বিনোদন ডেস্ক
প্রিয়াঙ্কা চোপড়াপ্রিয়াঙ্কা চোপড়াপ্রিয়াঙ্কা চোপড়া কি বলিউডকে বিদায় জানাচ্ছেন? অনেকে কিন্তু তা-ই মনে করছেন। তা না হলে বলিউডের পরপর দুটি বড় বাজেটের ছবিকে ‘না’ বলে দিলেন তিনি! সালমান খানের সঙ্গে ‘ভারত’ ছবিটি ছাড়ার পর জানা যায়, মার্কিন পপ তারকা নিক জোনাসকে শিগগিরই বিয়ে করবেন প্রিয়াঙ্কা চোপড়া। নিক জোনাসের সঙ্গে বিয়ের প্রস্তুতির জন্য ‘ভারত’ থেকে সরে যান এই বলিউড ও হলিউড তারকা। কিন্তু পরে জানা গেছে, প্রিয়াঙ্কা চোপড়া হলিউডের ইউনিভার্সেল পিকচার্সের নতুন ছবিতে অভিনয় করছেন। বড় বাজেটের এই ছবির নাম ‘কাউবয় নিনজা ভাইকিং’। পরিচালনা করছেন ‘গেম অব থ্রোনস’ ছবির পরিচালক মিশেল ম্যাকল্যারেন। আগামী বছর ২৮ জুন ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করা হয়েছে। তাই শিগগিরই ছবির শুটিং শুরু হবে। এই ছবিতে আছেন ক্রিস প্র্যাট। ‘জুরাসিক ওয়ার্ল্ড’ আর ‘দ্য গার্ডিয়ান অব দ্য গ্যালাক্সি’ ছবির পর ক্রিস প্র্যাটকে দর্শক দেখবেন ‘কাউবয় নিনজা ভাইকিং’য়ে।

প্রিয়াঙ্কা চোপড়া ও সঞ্জয় লীলা বানসালিপ্রিয়াঙ্কা চোপড়া ও সঞ্জয় লীলা বানসালিএবার জানা গেল, সঞ্জয় লীলা বানসালির ‘গ্যাংস্টার’ থেকেও সরে গেছেন প্রিয়াঙ্কা চোপড়া। আলোচিত নারী গ্যাংস্টার গাঙ্গুবাই কোঠেওয়ালির জীবনের গল্প নিয়ে ছবিটি তৈরি হবে। কথা ছিল, ‘বাজিরাও মাস্তানি’ আর ‘মেরি কম’ ছবির পর প্রিয় পরিচালক সঞ্জয় লীলা বানসালির সঙ্গে আবারও কাজ করবেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবিতে গাঙ্গুবাই কোঠেওয়ালির চরিত্রে অভিনয় করার জন্য চুক্তিবদ্ধ হন তিনি। কিন্তু এই পরিচালকের একজন মুখপাত্র ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন, ‘গ্যাংস্টার’ ছবিটি করছেন না বলিউড-হলিউডের এই তারকা। এই মুখপাত্র আরও জানিয়েছেন, ‘প্রিয়াঙ্কা আর সঞ্জয় লীলা বানসালির সম্পর্ক খুবই ভালো। তবে সঞ্জয় আপাতত প্রিয়াঙ্কার সঙ্গে কোনো কাজ করবেন না।’

‘ভারত’ আর ‘গ্যাংস্টার’ ছবির পর প্রিয়াঙ্কা চোপড়ার হাতে ছিল সোনালি বোসের ‘দ্য স্কাই ইজ পিংক’। এই ছবিতে প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করবেন ফারহান আখতারের বিপরীতে। ধারণা করা হচ্ছে, কয়েক দিনের মধ্যে এই ছবিকেও তিনি ‘না’ বলবেন।

প্রিয়াঙ্কা চোপড়াপ্রিয়াঙ্কা চোপড়াইউনিভার্সেল পিকচার্সের ‘কাউবয় নিনজা ভাইকিং’ ছবি থেকে প্রিয়াঙ্কা কী এমন পেতে যাচ্ছেন, যে তিনি পরপর তিন ছবিকে ‘না’ বলে দিয়েছেন? আগেই জানা গেছে, ‘কাউবয় নিনজা ভাইকিং’ ছবিটি অবশ্যই বড় বাজেটের। আর এই ছবিতে আছেন হলিউড তারকা ক্রিস প্র্যাট। এগুলোই কারণ?

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর মতে, আগে থেকে যেমনটা ধারণা করা হয়েছিল, তা-ই ঘটতে যাচ্ছে। পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে যুক্তরাষ্ট্রেই স্থায়ীভাবে থাকার সিদ্ধান্ত নিয়েছেন এই সাবেক বিশ্ব সুন্দরী। আর ভবিষ্যতে হলিউডের ছবিতেই অভিনয় করবেন তিনি। এ কারণে তিনি বলিউডকে পাকাপাকিভাবে বিদায় জানাচ্ছেন। কিন্তু এ ব্যাপারে প্রিয়াঙ্কা বা তাঁর ঘনিষ্ঠজনদের কাছ থেকে কিছু জানা যায়নি।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসপ্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসশোনা যাচ্ছে, মার্কিন পপ তারকা নিক জোনাসকে আগামী ১৯ নভেম্বর যুক্তরাষ্ট্রে বিয়ে করবেন প্রিয়াঙ্কা চোপড়া। বিয়েটা অক্টোবরেও হতে পারে। এরই মধ্যে ১৮ জুলাই লন্ডন শহরে ৩৬তম জন্মদিনে প্রিয়াঙ্কার অনামিকায় আংটি পরিয়ে দেন নিক। মার্কিন সংবাদমাধ্যম ‘পিপল ডটকম’ জানিয়েছে, ‘প্রিয়াঙ্কা আর নিক এখন বিয়ের জন্য পুরোপুরি প্রস্তুত। এরই মধ্যে তাঁদের বাগদান হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *