মঙ্গলবার, অক্টোবর ১৬, ২০১৮, ৪:৩৭:১১ পূর্বাহ্ণ
Home » সারাদেশ » খুলনা » বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে বিক্ষোভ

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ার দৌলতপুরের যুবদল সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মুন্তাজ বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করে বক্তব্যের ভিডিও ফেসবুকে পোষ্ট করার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে যুবলীগ। সোমবার বিকেলে উপজেলার কামালপুরে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

পিয়ারপুর ইউনিয়ন যুবলীগ সভাপতি সোহেল রানা বুলবুলের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা চেয়ারম্যান ফিরোজ আল মামুন। বিশেষ অতিথি ছিলেন পিয়ারপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু ইউসুফ লালু ও সংসদ সদস্য মো. রেজাউল হক চৌধুরীর পুত্র যুবলীগ নেতা এমরান হোসেন চৌধুরী কলিন্স।

 

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন পিয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. আজগর আলী বিশ্বাস, যুবলীগ নেতা বাবলু বিশ্বাস, শহিদুল ইসলাম জোয়াদ্দার, মাজেদুল ইসলাম, জাহাঙ্গীর আলম, আব্দুস ছালাম, রবজেল আলী ও ছাত্রলীগ নেতা রুবেল আহাম্মেদ।

 

বক্তারা বলেন, মাদকাসক্ত দৌলতপুর যুবদল সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মুন্তাজ একজন সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মামলা ও অভিযোগ রয়েছে। পুলিশ তাকে গ্রেফতার করে জেল হাজতে পাঠালেও জামিনে ছাড়া পেয়ে আবার সে মাদক সেবনসহ মাদক ব্যবসায় লিপ্ত রয়েছে। সে বিএনপি দলীয় সশস্ত্র ক্যাডার হয়ে প্রভাব খাটিয়ে কামালপুর মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক হিসেবে নিয়োগ নিয়েছে। তার বিরুদ্ধে স্কুল ফাঁকিরও অভিযোগ রয়েছে।

 

উল্লেখ্য, দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের কামালপুর ফরাজীপাড়া গ্রামের মৃত কাসেম ফরাজীর ছেলে দৌলতপুর যুবদলের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মুন্তাজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও ব্যাঙ্গ করে বক্তব্য দিয়ে সেই (ভিডিও) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করায় তা নিয়ে দৌলতপুরে প্রতিবাদের ঝড় উঠে। এরই প্রেক্ষিতে পিয়ারপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে কামালপুর বাজারে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *