বুধবার, ডিসেম্বর ১৯, ২০১৮, ১০:৪৯:০৫ অপরাহ্ণ
Home » সারাদেশ » রংপুর » ফুলবাড়ীতে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

ফুলবাড়ীতে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

অমর চাঁদ গুপ্ত অপু, দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা প্রশাসনের উদ্যোগে “উন্নয়নের রোল মডেল, শেখ হাসিনার বাংলাদেশ” প্রতিপাদ্যকে সামনে রেখে গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টায় তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধন করা হয়েছে।
প্রধান অতিথি হিসেবে উপজেলা চত্বরে আয়োজিত তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুস সালাম চৌধুরীর সভাপতিত্বে এবং উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোসাম্মৎ হাসিনা ভূঁইয়ার সঞ্চালনায় আয়োজিত উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. হায়দার আলী শাহ্, সাধারণ সম্পাদক মো. মুশফিকুর রহমান বাবুল, উপজেলা কৃষি কর্মকর্তা এটিএম হামীম আশরাফ, প্রকৌশলী কর্মকর্তা মো. শহিদুজ্জামান, উপজেলা মৎস্য কর্মকর্তা মোছা. মাজনুন্নাহার মায়া, থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিব, ইউপি চেয়ারম্যান মো. মানিক রতন প্রমূখ।
মেলার উদ্বোধনী অনুষ্ঠানের পূর্বে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি’র নেতৃত্বে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা পৌর শহরে বের করা হয়।
মেলায় উপজেলা বিভিন্ন সরকারি দপ্তর, ব্যাংক, বেসরকারি সংস্থা, উপজেলার ৭টি ইউনিয়নের ডিজিটাল সেন্টারসহ ৪৮টি স্টল অংশ নিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *